• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ের ৩ দিনের মাথায় নতুন ঘোষণা সানাইয়ের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:২০ পিএম
বিয়ের ৩ দিনের মাথায় নতুন ঘোষণা সানাইয়ের
সানাই। ছবি : সংগৃহীত

রেকর্ড ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে পুনরায় বিয়ে করে নতুন করে আলোচনায় এসেছেন মডেল সুপ্রভা মাহবুব বিনতে সানাই। রোববার (২২ সেপ্টেম্বর) পারিবারিকভাবে বিয়ে হয়েছে তার। পাত্র সোহেল এফ খান (৪৫), তিনি সুইডেনপ্রবাসী ব্যবসায়ী। বিয়ের বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সানাই নিজেই।

আর বিয়ের তিন দিনের মাথায় এই অভিনেত্রী জানালেন, স্বামীর সঙ্গে বসবাস করতে দেশ ছাড়বেন তিনি।

অভিনেত্রী জানালেন, প্রবাসী স্বামীর সঙ্গে তিনিও প্রবাসে থিতু হবেন। সানাই বলেন, “আমার ভাই নেই। ছোট একটা বোন আছে। পারিবারিক কিছু কাজ রয়েছে। আমার স্বামী আগামী ১২ অক্টোবর দেশের বাইরে চলে যাচ্ছে। সেখানে আমিও ঘুরতে যাব। তবে বিদেশে একেবারে স্থায়ী হতে কিছুটা সময় লাগবে। সেটা ধরেন ১-২ বছর লাগতে পারে। তবে বিদেশে স্থায়ী হচ্ছি এটা নিশ্চিত।”

তিনি আরও বলেন, “একটা অনুষ্ঠান করে স্বামীকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার ইচ্ছা আছে। আমি সুখে সংসার করতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন। একটি মেয়ের জীবনে সংসার খুবই গুরুত্বপূর্ণ।”
এর আগে, নিজের দ্বিতীয় স্বামী সম্পর্কে সানাই জানান, সোহেলের বাড়ি কুমিল্লায়। এক বছর ধরে তাদের পরিচয়। তবে একে কোনোভাবে প্রেম বলা যাবে না। দুজনের পরিচয়ের পর তাদের মধ্যে ভালো বোঝাপড়া ও বন্ধুত্ব তৈরি হয়। এরপর নিয়মিত যোগাযোগ ও দেখা হতো। একপর্যায়ে বিয়ের জন্য সিদ্ধান্ত নেন তারা। এরপর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয়েছে।

ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসেন সানাই মাহবুব। ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্লান্ট করে সর্বাধিক আলোচিত হন। ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’, ‘অবাক তুমি’ শিরোনামে কয়েকটি গানের মডেলও ছিলেন তিনি। এরপর ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। ২০২২ সালে আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিয়ে হয়েছিল এই সানাই মাহবুবের। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। মাত্র এক বছরের মাথায় বিচ্ছেদ হয় তাদের। তারপর চাকরিতে যোগ দেন সানাই। শোবিজেও দীর্ঘদিন অনিয়মিত ছিলেন। এবার দ্বিতীয় বিয়ের মাধ্যমে ফের আলোচনায় উঠে এলেন এই মডেল।

Link copied!