• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

৬০ কোটি টাকায় হীরা-পান্নায় তৈরি সালমানের ঘড়ি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১১:২৬ এএম
৬০ কোটি টাকায় হীরা-পান্নায় তৈরি সালমানের ঘড়ি
সুপারস্টার সালমান খান। ছবি: সংগৃহীত

সুপারস্টার সালমান খানের বিলাসবহুল জীবনের কথা কারও অজানা নয়। নানা কিছু নিয়েই আলোচনায়  থাকেন এই নায়ক। এবার তিনি আলোচনায় উঠে এলেন হাতঘড়ির জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভাইজানের একটি ভিডিও। এতে তার হাতঘড়িটি নজর কেড়েছে নেটিজেনদের।প্রায় ৬০ কোটি টাকায় হীরা-পান্নায় তৈরি সালমানের ঘড়ি নিয়ে চলছে চর্চা।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের বিলাসবহুল গহনা ও ঘড়ি প্রস্তুতকারী ব্র্যান্ড ‘জ্যাকব অ্যান্ড কোম্পানি’র প্রতিষ্ঠাতা জ্যাকব আরবো সালমান খানের সঙ্গে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ক্যাপশনে জ্যাকব আরবো জানান, তিনি খুব কমই কাউকে তার বিলিয়নেয়ার থ্রি ঘড়ি পরতে দেন। তিনি লিখেছেন, ‘আমি কখনই কাউকে আমার বিলিয়নেয়ার ট্রাই করতে দিইনি, কিন্তু সালমান খানের জন্য জন্য আমি এটি ব্যতিক্রম করেছি।’

ভিডিওতে দেখা যায়, জ্যাকব আরবো সালমানকে একটি হাতঘড়ি পরিয়ে দিয়ে তাকে বুকে জড়িয়ে ধরেন। তারপর ঘড়িটি ক্যামেরার দিকে ধরেন অভিনেতা।

এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় চর্চায় পরিণত হয়েছেন সালমান খান ও তার হাতঘড়ি। সালমান খানের হাতঘড়ির মডেল বিলিয়নিয়ার থ্রি। বিলাসবহুল এ ঘড়িটি তৈরিতে ব্যবহার করা হয়েছে হীরা-পান্না।
জ্যাকব অ্যান্ড কোম্পানির ওয়েবসাইটের তথ্য অনুসারে, সালমান খানের এ ঘড়ির ভেতরের রিংয়ে মোট ১৫২টি সাদা পান্না-কাটা হীরা রয়েছে; যার প্রতিটি অংশে ৭৬টি হীরা ব্যবহার করা হয়েছে।

ঘড়ির চেইন ৫০৪টি সাদা পান্না-কাটা হীরা দিয়ে সজ্জিত। মুভমেন্ট ব্রিজগুলোতে ৫৭টি হীরা রয়েছে। এতে মোট ৭১৪ টি সাদা হীরা ব্যবহার করা হয়েছে। বিলাসবহুল ঘড়িটির মূল্য ৪১.৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬০ কোটি টাকা)।

সালমানকে সর্বশেষ মনীশ শর্মা পরিচালিত টাইগার থ্রি সিনেমাতে দেখা গিয়েছিল। সিনেমাটি আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের একটি অংশ, যার মধ্যে রয়েছে ওয়ার ২, আলফা এবং পাঠান। অভিনেতাকে আগামীতে সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশন-থ্রিলার সিকান্দারে দেখা যাবে।

Link copied!