• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৫ রবিউস সানি ১৪৪৬

৫ কোটি টাকা না দিলে সালমানের পরিণতি হবে বাবা সিদ্দিকির মতো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৬:১২ পিএম
৫ কোটি টাকা না দিলে সালমানের পরিণতি হবে বাবা সিদ্দিকির মতো
সালমান খান। ছবি: সংগৃহীত

সম্প্রতি খুন হয়েছে বলিউড স্টার সালমান খানের ঘনিষ্ঠ রাজনীতিবিদ, ভারতের সাবেক প্রতিমন্ত্রী ও এনসিপি নেতা বাবা সিদ্দিকি । আততায়ীদের গুলিতে তিনি মারা গেছেন। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা তাকে খুন করেছে। আর এই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরাই সালমান খানের বাড়িতে গুলি করেছিল।

এবার এলো নতুন এক হুমকি। সালমান খান ৫ কোটি টাকা না দিলে তার পরিণতি হবে বাবা সিদ্দিকির মতো।

এমন হুমকি বার্তা সম্প্রতি হাতে আসে মুম্বাই পুলিশের কাছে। আর সেই হুমকি-বার্তা পেয়েই নড়েচড়ে বসে পুলিশ। হুমকি-বার্তা কারা পাঠাল, এর নেপথ্যে লরেন্স বিষ্ণোইরা আছে কি না, তা অবশ্য স্পষ্ট করতে পারেনি পুলিশ- তদন্ত চলছে।

সংবাদ সংস্থা এএনআই জানায়, বৃহস্পতিবার মুম্বাই ট্র্যাফিক পুলিশের হোয়াট্‌সঅ্যাপ নম্বরে হুমকি-বার্তাটি পাঠানো হয়। সেখানে লেখা হয়, ‘সালমান খানের পরিণতি বাবা সিদ্দিকির চেয়েও খারাপ হবে। বিষয়টি হালকাভাবে নেবেন না। যদি সালমান খান বেঁচে থাকতে চান আর লরেন্স বিষ্ণোদের সঙ্গে শত্রুতার অবসান চান, তবে তাকে ৫ কোটি টাকা দিতে হবে।’

একই সঙ্গে হুঁশিয়ারির সুরে ওই বার্তায় লেখা হয়েছে, ’যদি টাকা না দেওয়া হয়, তবে সালমান খানের অবস্থা বাবা সিদ্দিকির চেয়েও খারাপ হবে।’

মুম্বাই পুলিশ জানায়, এই খুনের পেছনেও রয়েছে লরেন্স বিষ্ণোইদের হাত। বাবার সঙ্গে বরাবরই সুসম্পর্ক ছিল সালমানের। তার জন্যই শাহরুখ খানের সঙ্গে ফের মিটমাট হয়েছিল সালমানের। বিভিন্ন সমস্যায় বি-টাউনে প্রায়ই অনেক সমস্যার সমাধান করেছেন বাবা সিদ্দিক। প্রতি বছর ইফতারে পার্টির আয়োজনও করতেন এই প্রাক্তন কংগ্রেস নেতা।

এদিকে, বুধবার সালমানকে খুনের ছক কষার অভিযোগে হরিয়ানার পানিপথ থেকে সুখ ওরফে সুখবীর বলবীর সিংহ নামে একজনকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এই ব্যক্তি বিষ্ণোই দলের সদস্য।

Link copied!