• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

বিগ বসে অবাক কাণ্ড ঘটালেন সালমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০৩:১১ পিএম
বিগ বসে অবাক কাণ্ড ঘটালেন সালমান
গাধা নিয়ে বিগ বস মঞ্চে সালমান খান। ছবি: সংগৃহীত

শুরু হয়েছে বিগ বসের ১৮তম সিজন। আর এবারের বিগ বস শুরু হতেই অবাক করা কাণ্ড ঘটালেন বলিউড সুপারস্টার সালমান খান। বিগ বসের মঞ্চে এসে দাঁড়াল একটি গাধা। সালমান খান সেই গাধার নাম রেখেছেন ‘গধরাজ’। এদিকে বিগ বসের ভেতরে গাধা নিয়ে আসার কারণে পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস (পেটার) পক্ষ থেকে সালমান খানকে চিঠি পাঠিয়েছেন। তবে এ নিয়ে এখনো মুখ খোলেননি সালমান বা বিগ বস কর্তৃপক্ষ।

সালমানকে পাঠানো পেটার চিঠিতে লেখা রয়েছে ‘বিগ বস’-এর অন্দরমহলে একটি গাধাকে রাখার পরিপ্রেক্ষিতে একাধিক মানুষের অভিযোগে আমরা বিচলিত। তাদের অভিযোগ যুক্তিপূর্ণ এবং তা অবহেলা করা উচিত নয়। কোনো শোর ফ্লোরে একটি প্রাণীর ব্যবহার কৌতূকের কারণ হতে পারে না।

সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে— এই সিজনে প্রতি মাসে শো সঞ্চালনার জন্য সালমান ৬০ কোটি টাকা নিচ্ছেন। অর্থাৎ ৮টি এপিসোডের জন্য ৬০ কোটি টাকা নেবেন ভাইজান।

জানা গেছে, বিগ বসের এই সিজন ১৫ সপ্তাহ ধর চলবে। তাহলে অভিনেতা প্রায় ২৫০ কোটি টাকা আয় করবেন। এর আগের সিজন অর্থাৎ বিগ বসের ১৭তম সিজনে সালমান ১২ কোটি এবং গোটা সিজনে ২০০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন।

উল্লখ্যে, সালমান খান বর্তমানে ব্যস্ত রয়েছেন তার আসন্ন ছবি সিকান্দার নিয়ে। এই ছবিতে দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার সঙ্গে জুটি বাঁধবেন সালমান। আগামী বছরের ঈদে মুক্তি পাবে সিকান্দার। সম্প্রতি প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা কিক-২ ছবির ঘোষণা করেছেন।

Link copied!