• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

‘এক দফা এক দাবি’ নিয়ে আসছেন সালমা


মো. বাবুল
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০২:২৫ পিএম
‘এক দফা এক দাবি’ নিয়ে আসছেন সালমা
শুটিং লোকেশনে সালমা। ছবি: শিল্পীর সৌজন্যে

কোটা সংস্কার আন্দোলনে ছাত্র-জনতার ‘এক দফা এক দাবি’র মুখে শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়েছেন।  নতুন দেশে নতুন সরকার যখন দেশ পরিচালনায় তখন ‘এক দফা এক দাবি’ শিরোনামের গান নিয়ে দর্শক ও শ্রোতাদের সামনে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী সালমা। 

গানের কথা ও সুর করেছেন সোহেল খান। গান রেকর্ডিং শেষ করে এখন চলছে চিত্রধারনের কাজ। গাজিপুরের মনোরম লোকেশনে চলছে গানের শুটিং।

গানটি নিয়ে সালমা বলেন, ‘এক দফা এক দাবি’ একটি প্রেমের গান। যে গানে প্রেমিকার ‘এক দফা এক দাবি’ জানানো হয় গানে গানে। সুন্দর একটি গান। মজার একটি গান।’

সালমা আরো বলেন, “গানটির কথা ও সুর করেছেন সোহেল খান। তার আরো দুটি গান আমি করেছি, ভালো লেখেন এবং সুর করেন। তার গান করে আমি শান্তি পাই।”

‘এক দফা এক দাবি’সহ সালমার তিনটি গান প্রকাশ করবে প্রযোজনা প্রতিষ্ঠান এসএলকে। শিগগিরই গানগুলো প্রতিষ্ঠানটির  ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ – তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সারাদেশে ব্যাপক পরিচিতি পান। লালন কন্যা হিসেবে অনেকের কাছে পরিচিত এই শিল্পী।

Link copied!