• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

সাদিয়া আয়মানের নজর এখন আদিত্যর দিকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১২:৩৫ পিএম
সাদিয়া আয়মানের নজর এখন আদিত্যর দিকে
সাদিয়া আয়মান,আদিত্য রয় কাপুর। ছবি: কোলাজ

ছোটপর্দার মিষ্টি মুখ সাদিয়া আয়মান। তাকে নিয়ে সামাজিক মাধ্যম ব্যাপক আলোচিত এই অভিনেত্রী। ছাত্র আন্দোলনের সময় যে ক’জন শোবিজ তারকা সবচেয়ে আলোচনায় ছিলেন তাদের একজন ছোটপর্দার তরুণ এই অভিনেত্রী। ছাত্রদের পাশে নানাভাবে তাকে থাকতে দেখা গেছে। আওয়ামীপন্থি সিনিয়র তারকাদের কটাক্ষ করেও আলোচনায় আসেন তিনি।

মাঝে আন্দোলনের জন্য থমকে থাকা শোবিজ ইন্ডাস্ট্রি এখন একটু একটু করে চলতে শুরু করেছে। বেশকিছু তারকা বড় বড় প্রজেক্টের সঙ্গে নিজেকে যুক্তও করছেন। কিন্তু সাদিয়া আয়মানের তেমন কোন কাজের সুযোগ এখনো আসেনি। তবে শাওমির রেডমি প্রোডাক্ট সিরিজের ব্র্যান্ড এম্বাসেডর হয়েছেন সম্প্রতি।

বিজ্ঞাপন, নাটকে কাজ করলেও সিনেমায় কাজের ইচ্ছে আছে তার। শাকিব খান, শুভ, সিয়ারে সঙ্গে অভিনয় করতে চান তিনি। সম্প্রতি একটি বেসরকারি টিভির টকশোতে এমন ইচ্ছার কথা জানান তরুণ এই অভিনেত্রী। বাংলাদেশের হিরোদের দিকেই তার নজর নয়, তার নজর বলিউডের নায়ক আদিত্যর দিকেও।

সাদিয়া আয়মান বলেন, ‘দেশের বাইরে আদিত্য রয় কাপুরের সঙ্গে সিনেমা করতে চাই। তাকে আমার খুব ভালো লাগে।’

সাদিয়া আরও বলেন, “আর দেশের মধ্যে কারও নাম বলতে পারছি না। গল্প ও চরিত্র অনুযায়ী নির্মাতা যাকে উপযুক্ত মনে করবেন তার সঙ্গেই আমি কাজ করবো। আমি কেবলমাত্র একজন অভিনেত্রী, নায়ক নির্বাচন করার ক্ষেত্রে আমার কোন হাত নেই। তবে শাকিব খান, আরিফিন শুভ, সিয়াম আহমেদই তো সবচেয়ে প্রতিষ্ঠিত। তাদের সঙ্গে কাজ করতে পারলে তো ভালো লাগবেই।”

তরুণ এই অভিনেত্রী কথা বলেন তার সমসাময়িক অভিনেত্রীদের নিয়েও। তিনি বলেন, “নাটকে তার সমসাময়িক নায়িকা বলতে রয়েছেন আইশা খান, তটিনী আর নিহা। তারা প্রত্যেকেই খুব ভালো কাজ করছে। তটিনী নিজেকে প্রতিনিয়ত উন্নত করছে। আর নিহা সবার থেকে বয়সে ছোট। তারপরও সে এই বয়সে যতোটুকু অভিনয় করছে সেটা প্রশংসার দাবিদার।”

নিহার সঙ্গে কাজের অভিজ্ঞতা তুলে ধরে সাদিয়া বলেন, “আমি আর নিহা মিজানুর রহমান আরিয়ানের একটি হিট নাটকে কাজ করেছি এ বছর। ওই নাটকে নিহা দারুণ অভিনয় করেছে। সাম্প্রতিক সময়ে একই সারির দুজন অভিনেত্রীকে কোন নির্মাতা এক করতে পারেনি। আরিয়ান ভাইয়া আমাকে আর নিহাকে দিয়ে সেই কাজটি করিয়ে নিয়েছেন।”

Link copied!