• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

কড়া সমালোচনার মাঝে আনন্দের খবর দিলেন সাদিয়া আয়মান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৩:১৪ পিএম
কড়া সমালোচনার মাঝে আনন্দের খবর দিলেন সাদিয়া আয়মান
সাদিয়া আয়মান। ছবি: ফেসবুক থেকে

ছোটপর্দার মিষ্টি মুখ সাদিয়া আয়মান। তাকে নিয়ে সামাজিক মাধ্যমে চলছে কড়া সমালোচনা। ঠিক এই সময়ে আনন্দের খবর দিলেন তরুণ এই অভিনেত্রী। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) ফেসবুকে একটি নতুন ছবি পোস্ট করে ক্যাপশনে সাদিয়া লেখেন, ‘খুব আনন্দের সাথে জানাচ্ছি যে আমি বাংলাদেশে শাওমির রেডমি প্রোডাক্ট সিরিজের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে যোগদান করেছি। এমন একটি বিশ্বব্যাপী প্রযুক্তি দৈত্যের অংশ হতে পেরে সত্যিই ধন্য এবং সম্মানিত, এবং সামনে একটি আশ্চর্যজনক যাত্রার জন্য উন্মুখ।’

তার এই পোস্ট দেখে শুভেচ্ছা জানিয়েন অনেকেই। কমেন্ট করেছেন প্রায় ৭০০। একজন লিখেছেন, ‘শাওমি লাভারদের জন্য পারফেক্ট ব্র‍্যান্ড এম্বাসেডর, শুভ কামনা।’
আরেক ভক্ত লিখেছেন, ‘আমিও ভালোবাসি শাওমি কে, তোমাকে। এগিয়ে যাও।’

এদিকে একটি রিলসের সূত্র ধরে ভাইরাল হয়েছেন  সাদিয়া আয়মান ।সাদিয়ার বিরুদ্ধে অভিযোগ দেশের শীর্ষ একটি পত্রিকার বিনোদন সাংবাদিকের নামে রীতিমতো মিথ্যাচার করেছেন সামাজিক মাধ্যমে। ঘটিয়েছেন মানহানি। 

২৬ সেপ্টেম্বর দুপুরে স্ট্যাটাসে তরুণ অভিনেত্রী অভিযোগ করেন, মাইক্রোফোন ঠিক করার সময় অনুমতি ছাড়া গোপনে তার ভিডিও ধারণ করেছেন ওই সাংবাদিক। এরপর তার অনুরোধে ভিডিওটি ফেসবুক থেকে মুছেও ফেলেছেন সেই সাংবাদিক। তবে তার আগেই ভিডিওটি কপি করে নিজ নিজ দেয়ালে প্রকাশ করেছেন অনেকে। শুধু তাই নয়, ভিডিওটিকে আপত্তিকরভাবে তুলে ধরেছেন অনেক নেটিজেন ও সাদিয়া-ভক্তরা।

Link copied!