• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

সাবার হুমকি, দুই ঘণ্টার মধ্যে নিউজ ডিলিট করবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০১:৪১ পিএম
সাবার হুমকি, দুই ঘণ্টার মধ্যে নিউজ ডিলিট করবেন
সোহানা সাবা। ছবি: সংগৃহীত

জনপ্রিয় মডেল অভিনেত্রী সোহানা সাবা। ছোট পর্দা, ওটিটি প্ল্যাটফর্ম কিংবা বড় পর্দায় তিনি অভিনয় করছেন সমান তালে। তাকে নিয়ে এই মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে বেশ আলোচনা-সমালোচনা। 

সম্প্রতি এক গণমাধ্যমে ‘সোহানা সাবার দে-হ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস’ শিরোনামে এক ভিডিও প্রতিবেদন প্রকাশ হয়েছে। 

তবে ইনস্টাগ্রামে এক পোস্ট দিয়ে এ নিউজটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিতভাবে করা হয়েছে বলে দাবি করেছেন অভিনেত্রী।

তিনি পোস্টে লিখেছেন, ‘দেশের একটি গণমাধ্যমে আমার বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর একটি (ইউটিউব এবং অনলাইন নিউজ) নিউজ করেছে যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিতভাবে করা হয়েছে, যাতে আমার সুনাম নষ্ট হয়। গত ২০ বছর ধরে আমি মিডিয়াতে কাজ করছি এবং সচেতনভাবে আমি আমার কাজের বাইরে কোনো বিতর্ক বা আলোচনায় থাকতে চাই না। এ বছরের শুরুতে একটি প্রতারণামূলক দল আমার নামে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছিল।‘

এ অভিনেত্রীর ভাষ্য, “আমি তখনই একটি জিডি করি, যেন ভবিষ্যতে এ ধরনের কাজ কেউ আর করার সাহস না পায়। সেখান থেকে এক অপরিচিত সাংবাদিক এই ঘটনা সম্পর্কে জানতে পারে এবং আমাকে ফোন করে কথা বলে। এখন দেখছি, সে আমার বিনা অনুমতিতে সেই কথোপকথনটি রেকর্ড করেছে, যা সম্পূর্ণ আইনের বাইরে।”

রেপুটেশন নষ্ট করার চেষ্টা করা হচ্ছে জানিয়ে সোহানা সাবা বলেন, ‘একজন নারী হিসেবে আমি সে সময়ে আমার সম্মান বাঁচাতে যে কাজটি করেছি, সেটি এই অসময়ে এসে আমার বিরুদ্ধেই বানোয়াট নিউজ করে আমার রেপুটেশন নষ্ট করার চেষ্টা করেছে একটি বিকৃত হেডলাইনের মাধ্যমে।’

শেষাংশে সোহানা লিখেছেন, “আমি তাদের শক্তভাবে বলতে চাই, আগামী দুই ঘণ্টার মধ্যে আপনারা আপনাদের জায়গা থেকে প্রত্যেকটি নিউজ ডিলিট করবেন। না হলে আমি এই প্রমাণ নিয়ে আইনানুগ সিদ্ধান্ত নিতে বাধ্য হব।”

 সম্প্রতি আওয়ামী লীগ সমর্থিত শোবিজ তারকাদের ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁসে উত্তাল নেটদুনিয়া। ওই গ্রুপের আন্দোলনকালীন তাদের মধ্যে নানান বিষয় নিয়ে কথোপকথন চলতো। সেই স্ক্রিনশটে সোহানা সাবার নামও উঠে এসেছে।

Link copied!