• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

রুনা খান ‘কভারের কালো মেয়ে...’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৪:১৬ পিএম
রুনা খান ‘কভারের কালো মেয়ে...’
অভিনেত্রী রুনা খান। ছবি: ফেসবুক থেকে

জাতীয় চলচ্চিত্র অভিনেত্রী রুনা খান। বিভিন্ন সময় নিজের ফেসবুকে ছবি পোস্ট করে আলোচনায় থাকেন এই অভিনেত্রী। এমনকি এসব ছবি নিয়ে সংবাদ মাধ্যমে খবর বের হয় নিয়মিত। বেশ কিছু আবেদনময়ী লুকে তোলা ছবি এই অভিনেত্রীর ভাইরালও হয়েছে। তবে গত ৩ মাস অর্থাৎ জুলাই, আগস্ট ও সেপ্টেম্বরে সামাজিক মাধ্যমে দেখা যায়নি রুনা খানকে।

তবে নিরবতা ভেঙে আবার সামাজিক মাধ্যমে নতুন ছবি পোস্ট করলেন তিনি। যথারীতি তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিগুলো দেখেই অনুমান করা যাচ্ছে ফটোশুটে অংশ নিয়েছেন তিনি।

ছবিতে রুনা খানকে কালো কালারের শাড়ির সঙ্গে ব্লাউজ (কটি) আর অফ সোল্ডার গাউনে দেখা যায়। ছবিগুলোর ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘কভারের কালো মেয়ে..’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি। ছবিগুলো শেয়ার করার পর অভিনেত্রীর ভক্ত শুভাকাঙ্খীরা মন্তব্যের ঘরে নানা মন্তব্য করছেন।

মন্তব্যের ঘরে একজন লিখেছেন, অসাধারণ হয়েছে। আরেকজন লিখেছেন, এমন কিছু ছবি জন্য অপেক্থা করছিলাম। শুভ কামনা।

জানা গেছে,  নিউইয়র্ক ভিত্তিক একটি ম্যাগাজিন দ্য ফেম আর প্রচ্ছদের জন্য ব্যবহার হয়েছে ছবিগুলো। জুলাই আগস্ট সংখ্যার দ্য ফ্রেম এর কাভার হয়েছেন এই অভিনেত্রী।

গণমাধ্যমকে রুনা খান বলেন, ‘ছবিগুলো জুনের দিকে তোলা। একই সময় আরও একটি ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য আরও কিছু ছবি তোলা হয়েছে।

অভিনেত্রী রুনা খান অসংখ্য নাটকে অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। পাকাপোক্ত অবস্থান গড়েছেন শোবিজ ক্যারিয়ারে। ‍‍`হালদা‍‍` চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার পেয়েছেন। এছাড়া, তিনি গহীন ‍‍`বালুচর‍‍` ও ‍‍`ছিটকিনি‍‍` ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

Link copied!