• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

‘ব্ল্যাক মানি’তে যুক্ত হলেন রুবেল-পূজা চেরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ১১:৩৮ এএম
‘ব্ল্যাক মানি’তে যুক্ত হলেন রুবেল-পূজা চেরী
নায়ক রুবেল-পূজা চেরী। ছবি: কোলাজ

জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর নতুন ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’তে যুক্ত হলেন জনপ্রিয় চিত্রনায়ক রুবেল ও গ্লামারগার্ল পূজা চেরী। ওয়েব সিরিজটি নির্মাণ উপলক্ষে  শনিবার (৫ অক্টোবর) বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে তাদের নাম ঘোষণা করেন নির্মাতা। 

জানা গেছে, ৬ পর্বের এই ওয়েব সিরিজটি শুটিং খুব শিগগিরই শুরু হবে।

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় নিয়ে চিত্রনায়ক রুবেল বলেন, ‘প্রথমবার কোনো ওয়েব সিরিজে কাজ করছি। এখানে কিছুদিন থাকতে চাই। আশা করি, এখানে সুনামের সঙ্গে কাজ করতে পারব।’

নিজের কাজ প্রসঙ্গে নব্বই দশকের এই নায়ক আরও বলেন, “অনেক হিট সিনেমা যেমন দিয়েছি, এখানেও সেটা দিতে পারব। রাফী এই সময়ের সবচেয়ে আলোচিত পরিচালক। আশা করছি, দারুণ একটা কিছু নির্মাণ করবেন। ভালো ভালো কিছু কাজ উপহার দিতে চাই।”

ব্ল্যাক মানিতে অভিনয় নিয়ে চিত্রনায়িকা পূজা বলেন, ‘দীর্ঘদিন পর পরিচালক রাফীর কাজের মাধ্যমে ফিরছি। কী হয় ভেবে একটু ভয় পাচ্ছি!’ 

রাফীর পরিচালনায় ‘পোড়ামন ২’-এ অভিনয় করেছিলেন পূজা। তবে ওয়েব সিরিজে  এই প্রথম অভিনয় করবেন তিনি।

ওটিটি প্লাটফর্ম বঙ্গ’র প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘ব্ল্যাক মানি’। চলতি সপ্তাহে সৈয়দপুরে এর শুটিং শুরু হবে। এতে আরও অভিনয় করবেন সালাউদ্দিন লাভলু, শিবা শানু, ইন্তেখাব দিনার প্রমুখ।

এদিকে, গেল সপ্তাহেই রাফীর ওয়েব ফিল্ম ‘মায়া’ মুক্তি পেল ওটিটি প্লাটফর্ম বিঞ্জে। ইমন-সারিকা জুটিকে নিয়ে নির্মিত ওয়েব ফিল্মটি নিয়ে ইতিবাচক আলোচনাই দেখা যাচ্ছে। এ ছাড়া চলতি সপ্তাহে বড় পর্দার জন্য ‘লায়ন’ নামে আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন রাফী। যেখানে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার জিৎ এবং ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শরীফুল রাজ।

Link copied!