অনস্ক্রিনে পুরনো প্রেম ফিরে পেলেন ঋতুপর্ণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৬:০০ পিএম
অনস্ক্রিনে পুরনো প্রেম ফিরে পেলেন ঋতুপর্ণা
পূজার সাজে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবি: সংগৃহীত

অনস্ক্রিনে পুরনো প্রেম ফিরে পেলেন জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। আসছে পূজা। আর এই পূজায় প্রেমের সুর ফিরল এই নায়িকার জীবনে। অফস্ক্রিনে মনের মানুষ অনেকদিন আগেই পেয়ে গিয়েছেন অভিনেত্রী। এবার পুরনো প্রেম ফিরে পেলেন অনস্ক্রিনে।

সমু মিত্র ক্রিয়েশন প্রযোজিত ও সমু মিত্র পরিচালিত মিউজিক ভিডিও ‘দুর্গাপূজা সবার’। পূজার গান গেয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী শান। দেবীপক্ষে প্লুটো মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে নতুন এই মিউজিক ভিডিও। এতে অভিনয় করেছেন ঋতুপর্ণা। 

ভিডিওর গল্পে তার চরিত্রের নাম পূর্ণা। বিদেশ থেকে কলকাতায় এসেছে দুর্গাপুজা উদযাপন করতে। পরিবার, বন্ধু-বান্ধব, আর সঙ্গে পুরনো প্রেমের নতুন করে ফিরে আসা। সবমিলিয়ে এক উৎসবমুখর পরিবেশ।

ঋতুপর্ণা কথায়, ‘আমি আর সমু ২৫ বছরেরও বেশি সময়ের বন্ধু। যখনই ও কোনও কাজ নিয়ে আমার কাছে এসেছে, আমি প্রথম থেকেই নিশ্চিত থাকি, দারুণ একটা অভিজ্ঞতা হতে চলেছে। আর এই মিউজিক ভিডিওটিও তার ব্যতিক্রম নয়। দুর্গাপূজা তো আত্মীয়তার উৎসব, পরিবার পরিজন নিয়ে সমস্ত দুঃখ ভুলে আনন্দে মেতে ওঠার এক অনন্য অবসর, এই গানের মধ্যে দিয়ে সেই অনুভূতিই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমরা। আশা করি সকলের ভালো লাগবে।’

ভিডিওতে ঋতুপর্ণার সঙ্গে আর অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, নায়রা বন্দ্যোপাধ্যায়, জয়ী দেবরায়, দেবিকা মুখোপাধ্যায়, সোমা চট্টোপাধ্যায়। সঙ্গীত পরিচালনা করেছেন সমিধ মুখোপাধ্যায়। 
শান ছাড়াও গানে কণ্ঠ দিয়েছেন মিস জোজো, উরভী ও পৌলমী।

পরিচালক সমু মিত্র বলেন, “আমাদের মিউজিক ভিডিও জাতি ধর্ম নির্বিশেষে দুর্গা পুজোকে কেন্দ্র করে। পূজার গান আমার কাছে সব সময়ই খুব স্পেশাল। আজ থেকে দশ বছর আগে বাপ্পি লাহিড়ী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রূপা গঙ্গোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, তাপস পাল, শতাব্দী রায়-সহ ৬০ জন বাঙালি সুপারস্টারকে নিয়ে বাংলার অন্যতম প্রথম গ্র্যান্ড পুজোর মিউজিক ভিডিও তৈরি করেছিলাম আমি।  নাম ছিল ‘ভালোবাসি বাংলা মাকে’।

পরিচালক আরো বলেন, ‘দুর্গা পূজা সবার’ও অনেক দিক থেকে স্পেশাল। এই ভিডিও দিয়ে আমার কেরিয়ারের ২৫ বছর পূর্ণ হল। সবমিলিয়ে খুব নস্ট্যালজিক লাগছে। ঋতু আর আমি ২৫ বছরের বন্ধু, শান আমার অন্যতম ভালো বন্ধু, যাদের নিয়ে কাজ করেছি তাদের সকলের সাথেই বন্ধুতা ও স্নেহের সম্পর্ক, একদিক থেকে এই মিউজিক ভিডিও আমাদের বন্ধুত্বেরও উদযাপন।”

Link copied!