• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ঢাকার সিনেমা থেকে বাদ পড়ছেন ঋতুপর্ণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১২:০৩ পিএম
ঢাকার সিনেমা থেকে বাদ পড়ছেন ঋতুপর্ণা
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত । ছবি:ফেসবুক থেকে

ঢাকার সিনেমা ‘তরী’ থেকে বাদ পড়ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ‘তরী’ সিনেমা পরিচালনা করছেন রাশিদ পলাশ। গত জুলাই মাসে ঋতুপর্ণাকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দেন এই নির্মাতা।

এরই মধ্যে চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় ছবির একটি লটের শুটিং সম্পন্ন হয়েছে।  চলতি মাসেই ঢাকায় দ্বিতীয় লটের শুটিংয়ে যুক্ত হওয়ার কথা ছিল ঋতুপর্ণার। কিন্তু সেটা আর হচ্ছে না।

এই নিয়ে নির্মাতা রাশিদ পলাশ জানান, ‘তরী’ ছবির জন্য ঋতুপর্ণার সঙ্গে সবকিছু চূড়ান্ত হয়েছিল। আমরা ছবিটির প্রথম লটের শুটিং শেষ করেছি। সেপ্টেম্বরে ঢাকায় এসে শুটিংয়ে যোগ দেওয়ার কথাও ছিল তার। জুলাইর প্রথম সপ্তাহ থেকে দ্বিতীয় ও শেষ লটের প্রস্তুতিও নিচ্ছিলাম। এরই মধ্যে ছাত্র-জনতার আন্দোলনে শিডিউল ভেস্তে যায়। এখন নতুন করে শুটিংয়ে পরিকল্পনার কথা ভাবছি। এই মুহূর্তে দেশের যে অবস্থা, তাতে ঋতুদির মতো বড় তারকাকে নিয়ে আউটডোর শুটিং করা কঠিন হয়ে যাবে। তাই তার জায়গায় দেশের অন্য কোনো অভিনেত্রীকে নিয়ে সিনেমার কাজটা শেষ করতে চাই।’ এই নিয়ে ঋতুপর্ণার কোনো মন্তব্য পাওয়া যায়নি।
গত বছরের আগস্টে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘স্পর্শ’ ছবিতে শুটিং করতে বাংলাদেশে এসেছিলেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এরপর তাকে আর ঢাকার সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি।

রাশিদ পলাশ নির্মিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা  ‘ময়ূরাক্ষী’। যা গত ঈদে মাত্র ২টি সিনেমা হলে মুক্তি পায়। সিনেমা ফ্লপ হওয়ার কারণে নির্মাতাকে বেদম পিটিয়েছিলেন সিনেমার নায়িকা।

Link copied!