• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

‘ঋতুকামিনী’ নিয়ে ব্যস্ত অধরা খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০১:৩৯ পিএম
‘ঋতুকামিনী’ নিয়ে ব্যস্ত অধরা খান
নায়িকা অধরা খান। ছবি: ফেসবুক থেকে

অধরা খান। এ প্রজন্মের চিত্রনায়িকাদের মধ্যে গ্ল্যামারাস তিনি। তার অভিনীত একাধিক সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এবার  ‘ঋতুকামিনী’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন এ নায়িকা।  ‘ঋতুকামিনী’ ছবিটি পরিচালনা করছেন জাহিদ হোসেন। রাজধানীর অদূরে গাজীপুর পূবাইলের গ্রামীণ লোকেশনে দৃশ্য ধারণ চলছে। এই সিনেমা নিয়ে  নিয়ে ব্যস্ত অধরা খান।

সিনেমার গল্পও গ্রামীণ পটভূমিতে লেখা। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন অধরা খান। তার চরিত্র একজন সহজ-সরল গ্রামের মেয়ে। বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। ১৬ মে থেকে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ চলছে। আগামী ৫ জুন পর্যন্ত একটানা কাজ চলবে বলে জানিয়েছেন নায়িকা অধরা খান।

এ সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটির গল্প দারুণ। আমার চরিত্রেও বেশ ভেরিয়েশন আছে। গ্রামের একেবারেই সহজ সরল একটি মেয়ে। এবারই প্রথম সজল ভাইয়ার বিপরীতে অভিনয় করছি। এটা দারুণ অভিজ্ঞতা। আশা করছি মুক্তির পর সিনেমাটি দর্শক সাদরে গ্রহণ করবেন।’

এদিকে অধরা কিছুদিন আগে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ‘দখিন দুয়ার’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। এ ছাড়াও তার হাতে আরও একাধিক সিনেমার কাজ রয়েছে। যেগুলোর শুটিংও শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

Link copied!