• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

আসছে রজনীকান্তের ১০৭তম সিনেমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৩, ০৩:০৬ পিএম
আসছে রজনীকান্তের ১০৭তম সিনেমা

দীর্ঘদিনপর আবারো সিনেমায় দেখা যাবে খ্যাতিমান তারকা রজনীকান্তকে। ভারতের দক্ষিণী সিনেমার এই তারকাকে নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। সবাই তার নতুন সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন।
মহাতারকা রজনী অভিনীত আসন্ন তামিল সিনেমা ‘জেলার’। জানা গেছে সিনেমাটির কাজ শেষের দিকে। এর পাশাপাশি তিনি আরও একটি সুখবর দিলেন ভক্তদের। রজনী এরই মধ্যে আরও একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।
সিনেমাটি পরিচালনা করবেন টিজে জ্ঞ্যানাভেল। জানা গেছে, এই সিনেমায় রজনীকান্ত একজন মুসলিম পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন। অভিনেতার ১৭০তম সিনেমা হতে যাচ্ছে এটি। সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালে। তবে এখনও সিনেমাটির নাম প্রকাশ করা হয়নি।
টুইটারে এই ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশনস। তারা লিখেছে, ‘রজনীকান্তের সঙ্গে আমাদের পরের কাজটির কথা ঘোষণা করতে পেরে আমরা ধন্য।’ শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে ।
রজনীকান্ত এখন ব্যস্ত ‘জেলার’ সিনেমার ডাবিং নিয়ে। এটি পরিচালনা করেছেন নেলসন। সিনেমার শুটিং হয়েছিল জয়সলমেরে। জয়সলমের দুর্গের বাইরে ভক্তরা রজনীকান্তের গাড়ি ঘিরে ধরেছেন। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। ভক্তদের কয়েকজন সম্ভব হলে তাকে নেমে আসতে অনুরোধ করেন। অভিনেতা গাড়ির কাচ সামান্য নামিয়ে হাত নাড়েন।
‘জেলার’ সিনেমাটির শুটিং হয়েছে মূলত একটি জেলের মধ্যে। শিব রাজকুমার, মোহনলাল, জ্যাকি শ্রফ, তমন্না ভাটিয়ার মতো তারকা অভিনয় করছেন এই সিনেমায়। রজনীর ভক্তরা আশা করছেন ‘জেলার’ সিনেমাটি বেশ সাড়া ফেলবে।

 

Link copied!