• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

দুর্বৃত্তদের গুলিতে মারাত্মক আহত জনপ্রিয় গিটারিস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০২:০০ পিএম
দুর্বৃত্তদের গুলিতে মারাত্মক আহত জনপ্রিয় গিটারিস্ট
গিটারিস্ট জ্যাক ই লি। ছবি: সংগৃহীত

দুর্বৃত্তদের গুলিতে মারাত্মক আহত হয়ে হাসপাতালে আমেরিকান জনপ্রিয় গিটারিস্ট জ্যাক ই লি।  মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে লাস ভেগাসের নেভাদা-তে দুর্বৃত্তদের গুলিতে মারাত্মক জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লাস ভেগাস মেট্রো পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে যে, নিজের পোষ্য  কুকুরকে বেড়াতে নিয়ে যাওয়ার সময় এই মিউজিশিয়ানের উপর একাধিকবার গুলি চালানো হয়। তবে লি শুটিংয়ের সরাসরি লক্ষ্য ছিল না, এটি রাস্তায় ‘এলোপাথাড়ি গুলি’ চালানোর ঘটনা বলেই মনে করছেন সেখানকার অফিসাররা।

বর্তমানে লাস ভেগাসের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজ ডিজিটাল ও সিএনএনকে দেওয়া এক বিবৃতিতে লি’র প্রতিনিধি জানিয়েছেন, ‘লি পুরোপুরি সচেতন আছেন এবং লাস ভেগাসের একটি হাসপাতালের আইসিউতে আছেন। তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।’

ভোরের দিকে লি তার কুকুরকে নিয়ে হাঁটতে বের হওয়ার সময় গুলির মুখে পড়েন।’ যেহেতু ঘটনাটি পুলিশি তদন্তাধীন, তাই এ বিষয়ে আর কোনো মন্তব্য করা হয়নি। লি এবং তার পরিবার এই সময়ে তাদের গোপনীয়তাকে সম্মান করার অনুরোধ রেখেছেন ভক্ত ও সংবাদমাধ্যমের কাছে। ‘লাস ভেগাস কর্তৃপক্ষজানিয়েছেন যে সম্পূর্ণ এলোপাথাড়ি গুলি চালানোর ঘটনার জন্য ঘটেছে।

লাস ভেগাসে এরকম গুলি চলার ঘটনা অবশ্য নতুন নয়। ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে ১৯৮০ এর দশকের জনপ্রিয় গায়ক ওজি অসবোর্ন জানান, ‘জ্যাক ই লি-কে দেখেছি ৩৭ বছর হয়ে গেল। কিন্তু তাও ওর উপরে গুলি চলার ঘটনা মেনে নিতে পারছি না। ওর এবং ওর মেয়ে জেডের জন্য আমার সমবেদনা রইল। জলদি সেরে উঠুক, এই আশাই রাখব।’ – সিএনএন

Link copied!