• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ১ মুহররম ১৪৪৫

স্তন ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৩:০০ পিএম
স্তন ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী
হিনা খান। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা ও সোনালি বেন্দ্রে আক্রান্ত হয়েছিলেন দুরারোগ্য ক্যানসারে। তারা ক্যানসার জয় করে ফিরেও এসেছেন স্বাভাবিক জীবনে। এবার স্তন ক্যানসারে আক্রান্ত ছোট পর্দার জনপ্রিয় মুখ হিনা খান। খবর আনন্দবাজার অনলাইনের।

কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, হিনা দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত। তার অনুরাগীরাই এসব বলছিলেন। এবার নিজের অসুস্থতার খবর জানালেন হেনা নিজে। স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। এ মুহূর্তে রোগ তৃতীয় পর্যায়ে।

সামাজিক মাধ্যমে খুব সক্রিয় হিনা খান। নিত্যদিনের রোজনামচার কথা জানান ইনস্টাগ্রামে। কী পোশাক পরছেন, কীভাবে চুল কাটছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না, কেমন জুতা পরছেন—সবই জানান ভক্তদের। সে কারণে তাঁর সাম্প্রতিক পোস্ট থেকেই অভিনেত্রীর সুস্থতা নিয়ে জল্পনাকল্পনা। গুঞ্জন উঠেছিল, ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। সেই গুঞ্জনও সত্যি হলো। নিজের অসুস্থতার খবর জানিয়ে হিনা বলেন, স্তন ক্যানসারে আক্রান্ত তিনি। এ মুহূর্তে তৃতীয় পর্যায়ে আছে।

অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে লেখেন, “কয়েক দিন ধরেই নানা জল্পনা চলছে আমাকে নিয়ে। আমার সব অনুরাগীদের কিছু গুরুত্বপূর্ণ খবর জানাব। আমার স্তন ক্যানসার ধরা পড়েছে, তৃতীয় পর্যায়ে রয়েছে। সব প্রতিবন্ধকতা পেরিয়েই বলছি আমি ঠিক আছি। 

অভিনেত্রী ইনস্টাগ্রামে আরও লেখেন, “আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই অসুখ থেকে সুস্থ হয়ে উঠব। সব প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে। আমি সবাইকে অনুরোধ করছি এই পরিস্থিতিতে যেন আমার ব্যক্তিগত গোপনীয়তার দিকটা অক্ষুণ্ন থাকে। আমি সবাইকে জানাচ্ছি, এই পরিস্থিতিতে আমার পরিবার-পরিজন ও ভালোবাসার মানুষেরা আমার পাশে আছেন।”

এদিকে হিনার এই পোস্টের পরই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে গণমাধ্যমে। অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করছেন তারকা সহকর্মী থেকে শুরু করে ভক্ত-অনুরাগী ও বন্ধুরা।

Link copied!