• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০১:৩৯ পিএম
রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমনি
শরিফুল রাজ ও পরীমনি। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির মধ্যে বেশ কয়েকমাস ধরেই বনিবনা হচ্ছে না। তারা কখনো এক হবেন না বলেও জানিয়েছিলেন। কিন্তু এরমধ্যে তাদের দুজনের আবারও এক হওয়ার আভাস মিলেছিল। এবার সব জল্পনা কল্পনা ছাড়িয়ে স্বামী শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমনি—এমন সংবাদ এখন সংবাদের শিরোনামে।

বিভিন্ন সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, রবিবার ( ১৭ সেপ্টেম্বর) রাতে ডিভোর্স পেপারে সই করে রাজকে পাঠিয়েছেন পরীমনি।

এ বিষয়ে দেশের একটা সংবাদমাধ্যমের পক্ষ থেকে শরীফুল রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি চমকে উঠা  কণ্ঠে বলেন, ‘‘তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম।”

রাজ আরও বলেন, “ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।”

বছর দুয়েক আগে গিয়াসউদ্দিন সেলিমের ‍‍`গুণিন‍‍` সিনেমায় কাজ করতে গিয়ে রাজের সঙ্গে পরিচয় ঘটে পরীমনির। সাত দিনের পরিচয় থেকে প্রেম এবং বিয়ে করেন তারা। এরপর গেল বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

গেল মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। দুজনের কেউই কারও মুখ দেখতে চান না বলেও জানিয়েছেন।

এর কিছুদিন পরেই আবার তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। আভাস মিলেছিল যে তারা দুজন এক হবেন। কিন্তু এবার জানা গেল বিচ্ছেদের পথেই হাঁটছেন আলোচিত এই দম্পতি।

Link copied!