• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

‘আমাদের সম্পর্কটা মানুষের কাছে ক্লিয়ার নয়’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৮:১১ পিএম
‘আমাদের সম্পর্কটা মানুষের কাছে ক্লিয়ার নয়’
গোলাম সাকলায়েন ও পরীমনি। ছবি : সংগৃহীত

পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার হয়েছেন বলে দাবি করেছেন চিত্রনায়িকা পরীমনি। তিনি বলেছেন, “সাকলায়েনের জন্য খুব খারাপ লাগছে। সে ব্যক্তিগত আক্রোশের শিকার। প্রেম-ভালোবাসা যা-ই হোক না কেন, এটা শুধু একটা ‘অদ্ভুত কারণ’ হিসেবে দাঁড় করানো হয়েছে।”

মঙ্গলবার (২৫ জুন) প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

পরীমনি বলেন, “যদি আমার সঙ্গে কোনো সম্পর্কের কারণে এমনটা হয়েছে বলা হয়, তা তো নিঃসন্দেহে ‘অন্যায়’। কোনো সম্পর্কের জন্য এটা হতেই পারে না। তবে আমাদের সম্পর্কটা কেমন, কতটুকু আগাইছে, কী আগাইছে, কোথায় থেমেছে এই সম্পর্ক-কিছুই বলতে পারব না। কিছু বলার আগে এত বেশি দোষ আসলে ঘাড়ে নিয়ে ফেলছি, তাই এখন বলার ইচ্ছাও নেই।”

সাকলায়েনের সঙ্গে সম্পর্কের বিষয়ে পরীমনি বলেন, “এখন পর্যন্ত আমাদের সম্পর্কটা তো মানুষের কাছে ক্লিয়ার নয়। আমরা প্রেমে ছিলাম, নাকি কী করেছি, কোনো কিছুই ক্লিয়ার নয়। এটা না সাকলায়েনের কাছে জানতে চাওয়া হয়েছে, না আমার কাছে। সবখানে মনগড়া জিনিস লেখা হয়েছে, জানাজানি হয়েছে। এটা যদি ঠিকঠাকভাবে জানতে হয়, দুই পক্ষ থেকেই জানতে হবে। যেহেতু তার বিষয়েও আমি এখন পর্যন্ত কিছু বলিনি, আমার বলার মতো পরিস্থিতি আসেও নাই বা আমি কোনো রকম বাধ্যও হইনি।”

আলোচিত এই চিত্রনায়িকা বলেন, “সাধারণত যে ট্যালেন্ট, সফল হয় তার পেছনে অনেকেই লেগে থাকে। এটা নতুন কিছু না। নিঃসন্দেহে সাকলায়েন একজন ট্যালেন্ট ও সফল মানুষ, ওর পেছনেও অনেকে হয়তো লেগেছিল। তার এখনকার বরখাস্ত হওয়ার ব্যাপারটা খুবই অদ্ভুত। এটা খুবই অন্যায় হয়েছে। সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে।”

এক প্রশ্নের জবাবে পরীমনি বলেন, “যদি এ রকম মনে হয়, আমাকে নিয়ে কথা বলছে, আমাকে অপরাধী বানাচ্ছে, তারপর আমি কথা বলব। আমার মনে হয় না, সে কোনোরকম এ ধরনের কথা বলবে। কারণ, পুরো বিষয়টির মধ্যেই আমি নেই। কারও হয়তো কোনো ব্যক্তিগত আক্রোশ থেকে সাকলায়েনের সঙ্গে এমনটা হচ্ছে, এটা হলে সে দোষ তো আর আমি নেব না।”

পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের কারণে চাকরি হারাতে চলেছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) গুলশানে বিভাগের সাবেক অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন। তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার বাধ‌্যতামূলক অবসর দিতে পিএস‌সির কাছে সুপারিশ করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এরই মধ্যে সাকলায়েনের চাকরি হারাতে যাওয়া প্রসঙ্গে গণমাধ্যমে মুখ খুললেন পরীমনি।

Link copied!