• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

৫ বছর পর যে অনুষ্ঠান নিয়ে ফিরছেন ওমর সানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১১:৫৩ এএম
৫ বছর পর যে অনুষ্ঠান নিয়ে ফিরছেন ওমর সানী

 

জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী আবারো উপস্থাপনায় ফিরছেন। অনুষ্ঠানের নাম ‘তাহার সাথে মনের কথা’। এই অনুষ্ঠানের মধ্যেদিয়ে পাঁচ বছর পর আবারো উপস্থাপনায় আসছেন এই নায়ক । সাক্ষাৎকার ভিক্তিক অনুষ্ঠানটি  চ্যানেল আইতে প্রচার করা হবে।

জানা গেছে,  এরই মধ্যে এ অনুষ্ঠানের বেশ কয়েকটি পর্বের রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। আরো কয়েকটি পর্ব রেকর্ডিং কাজ।

উপস্থাপনায় ফেরা নিয়ে নায়ক  ওমর সানী বলেন, ‘চলচ্চিত্রাঙ্গনে আমি ও মৌসুমী অভিভাবক মানি শ্রদ্ধেয় ফরিদুর রেজা সাগর ভাইকে। এটা সত্যি যে তার সামনে গেলে আমার যে কী হয় আমি নিজেও জানি না। তার কাছেই কিছুদিন আগে আমার ইচ্ছের কথা প্রকাশ করলাম। তো কয়েক দিন আগে মালয়েশিয়া থেকে ফোন করে তিনি আমাকে সুমনের সঙ্গে যোগাযোগ করে চ্যানেল আইয়ের জন্য একটি অনুষ্ঠান উপস্থাপনার কাজ শুরু করতে বললেন। অনুষ্ঠানের নাম কী হবে, তা নিয়ে মৌসুমীর সঙ্গে আলোচনা করি। মৌসুমীই অনুষ্ঠানের নামকরণ করেছে। আমার ও অনুষ্ঠানসংশ্লিষ্ট যারা, তাদের সবারই ভালো লাগলো নামটি। ব্যস রেকর্ডিং শুরু হয়ে গেল।’

অনুষ্ঠান সম্পর্কে সানী আরও বলেন, “এ অনুষ্ঠানে চলচ্চিত্র, নাটক, সংগীতাঙ্গনের শিল্পীসহ দেশের নানা অঙ্গনের ব্যক্তিরা থাকবেন। একটি বা দুটি নির্দিষ্ট সেক্টরের ব্যক্তিরা থাকবেন, এমন নয়। গল্প-আড্ডায় প্রেম, ভালোবাসা, পরিবারের গল্প উঠে আসার পাশাপাশি কষ্টের কথা সংগ্রামের কথাও উঠে আসবে। তবে ভাইরাল হওয়ার জন্য কাউকে কোনোভাবেই বিব্রত করা হবে না। মূলকথা, যারাই আসবেন এ অনুষ্ঠানে যেন অনুষ্ঠানের মায়ায় পড়ে যান, সে চেষ্টাই থাকবে আমার।”

Link copied!