• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফের তামিম ইস্যুতে মুখ খুললেন ওমর সানী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ১২:৩৩ পিএম
ফের তামিম ইস্যুতে মুখ খুললেন ওমর সানী
ঢালিউড অভিনেতা ওমর সানি ও টাইগার ওপেনার তামিম ইকবাল । ছবি: সংগৃহীত

ঢালিউড অভিনেতা ওমর সানি বরাবরই সমসাময়িক বিষয় নিয়ে কথা বলে থাকেন। প্রায়ই বিভিন্ন ইস্যুতে সামাজিকমাধ্যমে পোস্ট করে থাকেন ঢাকাই সিনেমার এই অভিনেতা। গত ২৬ সেপ্টেম্বর ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এতে দেখা যায় স্কোয়াডে নাম নেই দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এ তারকা খেলোয়াড়ের দল থেকে বাদ পড়া নিয়ে আবারও মুখ খুলেছেন চিত্রনায়ক ওমর সানি।

ওমর সানী বলেন, “ফুটবল কিন্তু কবর রচনা হয়েই গেছে। এখন ক্রিকেটেরও সেই একই অবস্থা দেখতে হবে? আমার মনে হয় সেটা দেখা উচিত না।”

এরপরই এই অভিনেতা বলেন, “আমি ভীষণভাবে কষ্ট পাই যে, এই মুহূর্তে তামিম নেই। একজন ব্যক্তি তামিমের কথা বলছি না, একজন খেলোয়াড় তামিমের কথা বলছি। আমার কাছে মনে হয়েছে তার থাকাটা বাংলাদেশের জন্য খুবই জরুরি ছিল।”

এর আগেও তামিমের বাদ পড়া নিয়ে মুখ খুলেছেন ওমর সানী। সেসময় এক ফেসবুক স্ট্যাটাসে তামিমের প্রতি দুঃখ প্রকাশ করে ওমর সানি লিখেছিলেন, মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মত রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম- ‘আমি পদত্যাগ করলাম।’ সরি একজন খেলোয়ার তামিম ইকবাল।

জানা গেছে, ইনজুরি থেকে পুরোপুরি ফিট না হওয়ায় তাকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করে বিসিবি। তামিম না থাকলেও বিশ্বকাপ দলে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

Link copied!