• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

তারেক রহমানের সঙ্গে মৌসুমীর ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:১৫ পিএম
তারেক রহমানের সঙ্গে মৌসুমীর ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানি
তারেক রহানের পাশেমৌসুমী, ওমর সানী। ছবি: কোলাজ

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনা করেছেন তিনি। জনপ্রিয় এই নায়িকা বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে।

এদিকে বিএনপির ভাইস চেয়ারপার্সন তারেক রহমানের সঙ্গে মৌসুমীর একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়। এই নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানা সমালোচনা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এফডিসির প্রযোজক ও পরিবেশক সমিতিতে নতুন সেন্সর বোর্ড সংস্কারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন নায়ক ওমার সানী। এই সংবাদ সম্মেলনে কথা বলতে গিয়ে  তারেক রহমানের সঙ্গে মৌসুমীর ছবি নিয়ে মুখ খুলেন ওমর সানী।

জনপ্রিয় এই নায়ক বলেন, ‘বিএনপির ভাইস চেয়ারপার্সন তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের সঙ্গে নায়িকা মৌসুমীর একটি অনুষ্ঠানে উপস্থিত থাকার সুবাদে একসঙ্গে ছবি রয়েছে। ওই ছবিতে এক পাশে ববিতা আপা ছিলেন, এক পাশে মান্না ভাইও ছিলেন। সেখানে তারেক সাহেব ও তার স্ত্রী কবুতর উড়িয়ে দিচ্ছিলেন। মৌসুমীও সেখানে ছিলেন। সেই ছবিটিই পরবর্তীতে মৌসুমীর জন্যে অনেকটা কাল হয়ে দাঁড়ায়। বিগত আওয়ামী লীগ সরকারের শাসন আমলে ওই ছবির কারণে মৌসুমীকে একাধিকবার রোষানলে পড়তে হয়েছে। যা অদ্য পর্যন্ত আরোচনায়।’

তিনি বলেন, “হাসানুল হক ইনু যখন তথ্যমন্ত্রী ছিলেন তখন আমি এবং মৌসুমী অনুদানের জন্য একটি ছবির স্ক্রিপ্ট জমা দিয়েছিলাম। অনেকেই স্ক্রিপ্টটা দেখে বলেছিল- এক থেকে তিনের মধ্যে এটা অবস্থান করবে। তখন ১০টি ছবিকে অনুদান দেওয়া হয়েছিল। একটা সময় গিয়ে আমরা জানতে পারি দশ তো দূরের কথা বারটির মধ্যেও নাই।”

নায়ক ওমর সানির কথা, “পরিস্কার করে বলতে চাই, রাষ্ট্র যেখানে অবস্থান করিবে, প্রজারা সেখানে অবস্থান করিতে বাধ্য থাকিবে। শিল্পীদের সঙ্গে যে কারো ছবি থাকতে পারে। একজন চোরের সঙ্গে বা ব্রোথেল গার্ডের সঙ্গেও ছবি থাকতে পারে। তবে হ্যাঁ এটা সত্য মৌসুমী নমিনেশন (সংরক্ষিত মহিলা আসন, ২০১৮ সালের নির্বাচন) চেয়েছিল। কেন চেয়েছিল সেটা জাহির করতে আসিনি। এটা উপর ওয়ালা ভালো জানেন। মৌসুমী রাজনীতিতে জড়াবে না বলে একটা সময় আমেরিকা চলে যায়।”

এদিকে  আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের চেক ডিজঅনার মামলায় মৌসুমীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। গ্রেফতার-সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ অক্টোবর দিন ধার্য রয়েছে।

চিত্রনায়িকা মৌসুমী ২০ বছর বয়সে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মধ্য দিয়ে দেশের চলচ্চিত্রে অভিষেক ঘটে। প্রথম ছবিতে তার নায়ক ছিলেন সালমান শাহ। অভিনয়ের পাশাপাশি গান গাওয়া, ছবি পরিচালনা এবং প্রযোজনাও করেছেন মৌসুমী। সালমান শাহ ছাড়া ওমর সানির সঙ্গেও তাঁর জুটি জনপ্রিয় হয়েছিল। এরপর তাঁরা বিয়ে করেন। মৌসুমী ও ওমর সানির সংসারে রয়েছেন দুই সন্তান ফারদীন ও ফাইজা। দীর্ঘ অভিনয়জীবনে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি।

Link copied!