• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

এবার কলকাতার পরিচালকের সিনেমায় হিরো আলম


মেজবা রহমান
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩, ০১:০২ পিএম
‘মিয়া ভাই’ শিরোনামে সিনেমার মহরত। ছবি: সংবাদ প্রকাশ

সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচিত মুখ হিরো আলম। ইউটিউবে ভিডিও নির্মাণের মাধ্যমে আলোচনায় আসলেও সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে নজর কেড়েছেন বিশ্ব মিডিয়ারও। সামাজিকমাধ্যমে ভিডিও নির্মাণের বাইরে গিয়ে এখন পর্যন্ত বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন হিরো আলম। এবার দেশের গন্ডি পেরিয়ে ওপার বাংলার পরিচালকের সিনেমায় দেখা যাবে তাকে।

সোমবার (১৬ অক্টোবর) ঢাকায় অনুষ্ঠিত হয় ‍‍‘মিয়া ভাই’ শিরোনামে সিনেমাটির মহরত। সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্যও লিখেছেন কলকাতার নির্মাতা জামাল উদ্দিন।

মহরত অনুষ্ঠানে নির্মাতা জামাল উদ্দিন জানান, কলকাতায় হিরো আলমের জনপ্রিয়তার কারণে তাকে নিয়ে সিনেমা বানাচ্ছেন তিনি। নির্মাতা আরও জানান, ‘মিয়া ভাই’ সিনেমায় বাংলাদেশ থেকে থাকছেন রিয়ামনি। এছাড়াও থাকবেন কলকাতার বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

মহরত অনুষ্ঠানে বাংলাদেশি নির্মাতাদের প্রতি কিছুটা ক্ষোভ ঝেরে হিরো আলম বলেন, “কলকাতায় আমার জনপ্রিয়তা আছে বলেই তারা আমাকে সিনেমায় নিচ্ছে। বাংলাদেশের অনেক নির্মাতারই হয়তো হিরো আলমের দিকে নজর পড়েনি। তাদের হয়তো মনে হয়নি যে হিরো আলমকে দিয়ে ভালো কাজ করা সম্ভব। বাইরে থেকে যেহেতু মনে করেছে আমাকে নিয়ে ভালো কিছু করা সম্ভব, সেটা অবশ্যই আমার জন্য গর্বের।”

২০১৭ সালে হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এছাড়াও সাহসী হিরো আলম, টোকাইসহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন হিরো আলম। 

Link copied!