• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

এবার উত্তরায় স্টার সিনেপ্লেক্স


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৪:৫০ পিএম
এবার উত্তরায় স্টার সিনেপ্লেক্স
মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। ছবি: সংগৃহীত

বিশ্বমানের প্রযুক্তি এবং রুচিসম্মত পরিবেশের কারণে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। এবার রাজধানীর উত্তরাবাসীদের জন্য সুখবর নিয়ে এল সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। শিগগিরই উত্তরায় স্টার সিনেপ্লেক্সে নতুন শাখা নির্মাণের কাজ শুরু হতে যাচ্ছে।

রাজধানীর উত্তরায় এয়ারপোর্ট সংলগ্ন সেন্টার পয়েন্ট শপিং মলে নির্মিত হবে সিনেপ্লেক্সের নতুন এই শাখাটি। মঙ্গলবার (৭ নভেম্বর) এ বিষয়ে স্টার সিনেপ্লেক্স ও শপিং মলটির মালিক ইউনাইটেড গ্রুপের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এতে স্বাক্ষর করেন স্টার সিনেপ্লেক্স-এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এবং ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচাওক মইনুদ্দিন হাসান রশিদ।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন জানান, চারটি হল থাকবে এই মাল্টিপ্লেক্সে। বরাবরের মত নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হবে।

বর্তমানে ঢাকার বসুন্ধরা সিটি, মহাখালীর এসকেএস টাওয়ার, ধানমন্ডির সীমান্ত সম্ভার, বিজয় সরণির সামরিক জাদুঘর, মিরপুরের সনি স্কয়ার, চট্টগ্রামের বালি আর্কিড ও রাজশাহী হাইটেক পার্ক মিলিয়ে সাতটি শাখায় স্টার সিনেপ্লেক্সের ১৯টি স্ক্রিন চালু রয়েছে। আগামী বছরের মধ্যে ৪০টি স্ক্রিন চালু করার লক্ষ্যে এগোচ্ছে প্রতিষ্ঠানটি।

Link copied!