• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

প্রিয়তমার ‘কোরবানি’ গান দিয়ে ঈদের শুভেচ্ছা জানালেন শাকিব খান


মো. বাবুল
প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ১১:৩১ এএম
প্রিয়তমার ‘কোরবানি’ গান দিয়ে ঈদের শুভেচ্ছা জানালেন শাকিব খান
প্রিয়তমার কোরবানি গানে শাকিব খান। ছবি: ভিডিও থেকে

সুপারস্টার শাকিব খান ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন ‘প্রিয়তমা’ সিনেমার ‘কোরবানি কোরবানি’ গান দিয়ে। ঈদরে দিন (সোমবার ১৭ জুন) সকালে গানটি তার ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেন-
সবাইকে ঈদের শুভেচ্ছা, সবাই উপভোগ করুন প্রিয়তামা সিনেমার কোরবানি কোরবানি গানটি। গত বছর শাকিব খানের প্রিয় তমা সিনেমাটি মাত করেছেল। এই মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত বহুল আলোচিত সিনেমা তুফান।

ঈদের দিন দেশের মোট তিন ভাগের দুই ভাগ হলে মুক্তি পেয়েছে ‘তুফান’। এছাড়া অগ্রিম টিকেট বিক্রিতে ইতিহাস গড়েছে রায়হান রাফীর এই সিনেমা। জানা গেছে, ১২৩টি সিনেমা হলে চলবে তুফান। রবিবার (১৬ জুন) সকালে ‘তুফান’ সংশ্লিষ্টরা ছবির হল লিস্ট প্রকাশ করে তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক।

এতে দেখা যায়, সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার এবং লায়ন সিনেমাস ছাড়াও বাংলাদেশ যত বড় বড় সিঙ্গেল স্ক্রিন রয়েছে সবখানে চলবে ‘তুফান’। বিস্ময়কর তথ্য হচ্ছে, সিনেপ্লেক্সে রবিবার সকালেই ছাড়া হয় অগ্রিম টিকেট। সঙ্গে সঙ্গে ঝড়ের বেগে এর অগ্রিম টিকেট বিক্রি হয়।

সিনেপ্লেক্স জানায়, সবগুলো শাখায় ঈদের দিন ১৭টি শো চলবে এবং পরদিন থেকে চলবে ২৩ শো। কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করলে তারা জানান, ঝড়ের গতিতে’তুফান’র অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে। সকাল থেকে কয়েক ঘণ্টার মধ্যে সিনেপ্লেক্সের সব ব্রাঞ্চে অগ্রিম প্রথমদিনের অগ্রিম টিকেট সোল্ড আউট। দ্বিতীয় দিনেও অনলাইনে ৮০ শতাংশ টিকেট বিক্রি হয়ে গেছে।

শুধু সিনেপ্লেক্স নয়, যমুনা ব্লকবাস্টার, লায়ন সিনেমাস, শ্যামলীসহ দেশের একাধিক হলে চলছে ‘তুফান’র অগ্রিম টিকেট বিক্রি। বিভিন্ন সিনেমা হলের ফেসবুক পেইজের নিশ্চিত করা হচ্ছে, সবখানে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণে অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে। এ কারণে তুফান নির্মাতা রায়হান রাফী বলছেন, অগ্রিম টিকেট বিক্রিতে ইতিহাস সৃষ্টি করছে ‘তুফান’।

 

টিজার ও গান দিয়ে উন্মাদনা তৈরির পর শনিবার রাতে ট্রেলার প্রকাশ করে প্রত্যাশার পারদ আরও বাড়িয়েছে শাকিবের ‘তুফান’। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি, নাবিলা, গাজী রাকায়েত, মিশা সওদাগর।
 

Link copied!