• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

‘আপনার চেয়ার শিল্পীদের হৃদয়ে’


মো. বাবুল
প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৪:৩৯ পিএম
‘আপনার চেয়ার শিল্পীদের হৃদয়ে’
ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন রত্না কবির। ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক  মনোয়ার হোসেন ডিপজলের দায়িত্ব পালন পালনে স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট।  সোমবার (২০ মে) দুপুরে এই আদেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অনিয়মের ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।  

বিষয়টি গণমাধমে জানতে পেরেছেন চিত্রনায়িকা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সবচেয়ে বেশি ভোটে বিজয়ী কার্যনির্বাহী সদস্য রত্না কবির।  সোমবার (২০ মে) দুপুরে সামাজিক মাধ্যমে মনোয়ার হোসে ডিপজলকে নিয়ে একটি স্টেটাস দেন। সেখানে তিনি লিখেন- শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ‘মনোয়ার হোসেন ডিপজল’ আপনি শিল্পীদের ভোটে নির্বাচিত হয়েছেন। আপনি শিল্পীদের ভোটকে অসম্মান করবেন না, আপনার কাজ আপনি চালিয়ে যাবেন।
আমরা আছি আপনার পাশে.....।

এর আগেই বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মনোয়ার হোসেন ডিপজল। তিনি বলেছেন, ‘আইনের প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। হাইকোর্ট যেহেতু রায় দিয়েছেন এখানে কিছু বলার নাই। তবে বিষয়টি নিয়ে কমিটির সঙ্গে আলোচনা করে দুই এক দিনের মধ্যে আমরা চেম্বার জজ আদালতে যাব।’
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে জয়লাভ করে মিশা-ডিপজল প্যানেল। গত ২০ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

Link copied!