• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

কখনো সুবিধাবাদী ছিলাম না: পূজা চেরি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৩:৩৯ পিএম
কখনো সুবিধাবাদী ছিলাম না: পূজা চেরি
চিত্রনায়িকা পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে

সৌন্দর্য, স্টাইল আর নন্দিত অভিনয় দিয়ে অল্প বয়সেই দর্শকের মন জয় করেছেন পূজা চেরি। বয়স কম হলেও অভিনয় নিয়েই কাটে তার সময়। অভিনয় করে একে একে কেটে গেছে তার ছয়টি বছর। মডেল থেকে হয়েছেন চিত্রনায়িকা। এরই মধ্যে দর্শকদের ডজনখানেক সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

দেশের বর্তমান পরিস্থিতিতে তাকে অনেকে সুবিধাবাদী মনে করছেন। এই নিয়ে সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, সত্যের পক্ষে থাকতে পছন্দ করেন। পাশাপাশি কখনো তিনি সুবিধাবাদী ছিলেন না বলে দাবি করেছেন।

সাক্ষাৎকারে পূজা চেরি বলেন, ‘যেটা সত্য সেটাই হওয়া উচিত এবং যেটা সত্য সেটার পক্ষে থাকা উচিত আর আমি আসলে সত্যের পক্ষে থাকতে পছন্দ করি।’

সাম্প্রতিক ঘটনার বিষয়ে অভিনেত্রীর ভাষ্য, ‘আমার সবকিছু ভালো লাগে নতুন বাংলাদেশে পুরাতন বাংলাদেশ। সবকিছু মিলিয়ে বাংলাদেশকে আমার খুব ভালো লাগে। যেহেতু আমি কোনো কিছুর সাথে জড়িত ছিলাম না এবং আমার কাছে মনে হয় যে সত্যের পক্ষে থাকাটা জরুরি সেটা যে পক্ষের হোক না কেন। যে সত্য তার পক্ষে থাকাটা জরুরি এবং আমি কখনও সুবিধাবাদী লোক ছিলাম না।’

পূজা জানান, “ভালো জায়গা থেকে কখনো সুবিধা গ্রহণ করেননি বা কেউ ক্যারিয়ারে পিছিয়ে থাকলে তার ক্ষতি করে খারাপ মন্তব্য করেননি।”

তরুণ এই অভিনেত্রী বলেন, “আমি চাই  দর্শকদের ভালো কাজ উপহার দিতে, যাতে আমার ভালো কাজ দর্শকরা দেখতে পারে। আপাতত কোনো পরিকল্পনা নেই। কিছু কাজের কথা চলছে, সে কাজগুলো নিয়ে এগুচ্ছি।”

‘পোড়ামান-২’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরির। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার-২’, ‘গলুই’, ‘শান’ সিনেমাগুলোতে বড় পর্দায় দেখা গেছে তাকে।

পূজা বর্তমানে ব্যস্ত রয়েছেন ইভেন্ট বাই হারল্যান ‘বিউটি কনফারেন্স এন্ড গেট টুগেদার’ নিয়ে। 

Link copied!