• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

নারী পাচারের গল্প নিয়ে আসছেন নওশাবা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩, ০১:২৩ পিএম
নারী পাচারের গল্প নিয়ে আসছেন নওশাবা
অভিনেত্রী নওশাবা আহমেদ। ছবি: সংগৃহীত

নারী পাচারের ঘটনাকে কেন্দ্র করে গ্রাম ও শহরে বসবাস করা দুই নারীর গল্প নিয়ে সিনেমা ‘মেঘনা কন্যা’ নিয়ে প্রেক্ষাগৃহে আসছেন সময়ের আলোচিত অভিনেত্রী নওশাবা আহমেদ। সিনেমার  নির্মাতা ফুয়াদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

ফুয়াদ চৌধুরী বলেন, ‘‘নারী পাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমাটির গল্পে রয়েছে বিনোদন। পর্দায় নানা রকমের সামাজিক বাধার সম্মুখীন হওয়া ভিন্ন দুটি অবস্থানের নারীর মাধ্যমে স্বপ্ন পূরণের গল্প তুলে ধরা হয়েছে। ইতিমধ্যে হল বুকিংও চূড়ান্ত হয়েছে। আগামী ১৭ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মেঘনা কন্যা’।  শিগগিরই সংবাদ সম্মেলন করে সিনেমার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।’’

এর আগে গত ১৫ অক্টোবর কানাডার টরন্টোতে আন্তর্জাতিক প্রদর্শনী হয়  ‘মেঘনা কন্যা’। এবার দেশের দর্শকের সামনে আসার অপেক্ষায় আছে সিনেমাটি।

কাজী নওশাবা আহমেদ ছাড়াও ‘মেঘনা কন্যা’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, সেমন্তি দাস সৌমি, সাজ্জাদ হোসেইনসহ অনেকে। সংগীত পরিচালনায় রয়েছেন চিরকুট ব্যান্ডের সুমী। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফাহমিদুর রহমান ও আহমেদ খান হীরক।

Link copied!