• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ভারত-পাকিস্তান ম্যাচে উর্বশীর ইনস্টাগ্রামে নাসিম শাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ১০:৫৪ এএম
ভারত-পাকিস্তান ম্যাচে উর্বশীর ইনস্টাগ্রামে নাসিম শাহ
নাসিম শাহ-উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত

শ্রীলংকার পাল্লেকেলে স্টেডিয়ামে চলছে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। মাঠের লড়াইয়ে প্রস্তুত ছিল এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। এর মধ্যে বলিউড অভিনেত্রী  উর্বশী রাউতেলার কর্মকাণ্ড আবারও দুই দেশের ক্রিকেট ভক্তদের মধ্যে আলোচনার জন্ম দিয়েছে।

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলার পাকিস্তানি ক্রিকেট তারকা নাসিম শাহকে নিয়ে রহস্যময় পোস্ট দেওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও এই ক্রিকেটারকে নিয়ে পোস্ট করে আলোচনাতে এসেছিলেন উর্বশী। শনিবার ( ২ সেপ্টেম্বর) বলিউড অভিনেত্রী ম্যাচের আগে একটি স্টোরি পোস্ট করেছেন যা বিতর্ক তৈরি করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রওতেলা। ছবিটিতে পাকিস্তান দলকে গোল হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। তবে সেই ক্রিকেটারদের মধ্যে আলাদা করে চোখে পড়ছে নাসিম শাহকে। তার পরেই জল্পনা শুরু হয়েছে উর্বশীর পোস্ট নিয়ে।

এদিকে তার শেয়ার করা ছবি নিয়ে ট্রল করতে ছাড়েননি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। কারণ তার শেয়ার করা সেই স্টোরিতে পাকিস্তানের অন্যান্য খেলোয়াড়ের সঙ্গে আছেন নাসিমও।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একজন লিখেছেন, উর্বশী রাউতেলা মনে মনে পাকিস্তান সমর্থন করেন। আরেকজন উর্বশীর সেই ইনস্টাগ্রাম স্টোরি স্ক্রিনশট দিয়ে লিখেছেন, উর্বশী পাকিস্তানকে নাকি নাসিমকে সমর্থন করছেন?

এর আগে গত বছর ভারত-পাকিস্তানের একটি ম্যাচে দুবাইয়ের স্টেডিয়ামে হাজির ছিলেন উর্বশী। পরে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে তাকে এবং নাসিমকে দেখা যায়। তখন থেকেই জল্পনা শুরু হয়ে যায় যে নাসিমের সঙ্গে কোনো সম্পর্ক রয়েছে তার। উর্বশী কখনোই প্রকাশ্যে সেই সম্পর্কের কথা স্বীকার করেননি।

Link copied!