• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ঢাকায় গান শোনাতে আসছেন নচিকেতা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০৪:৪৬ পিএম
ঢাকায় গান শোনাতে আসছেন নচিকেতা
সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী ঢাকায় আসছেন গান শোনাতে। ‍‍‘নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার‍‍’ শিরোনামে ঢাকা মাতাতে আসছেন সংগীতের এই তারকা। ক্যারিয়ারের ত্রিশ বছর পূর্তি উপলক্ষে এ শিল্পীকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছে আজব রেকর্ড ও আজব কারখানা। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠান।

এক ফেসবুক পোস্টে আজব রেকর্ড ও আজব কারখানা জানিয়েছে, ‘নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার’ শীর্ষক এই আয়োজনে আগামী ১০ নভেম্বর রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে (কেআইবি) গান গাইবেন নচিকেতা।

১৯৯৩ সালে প্রকাশ পায় নচিকেতার প্রথম অ্যালবাম ‍‍ ‘এই বেশ ভালো আছি‍‍’। তারপর ত্রিশ বছর ধরে বাংলা গানের শ্রোতাদের মুগ্ধ করে চলেছেন কলকাতার এই শিল্পী নিজের কথা, সুর আর কণ্ঠে। এই অনুষ্ঠানে আরও গান করবেন শিল্পী জয় শাহরিয়ার।  

নচিকেতার ঢাকা আসা প্রসঙ্গে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও সংগীতশিল্পী জয় শাহরিয়ার সংবাদমাধ্যমকে জানান, ‘নচিকেতা দাদার ক্যারিয়ারের ৩০ বছর পূর্তি এ বছর। কলকাতায় একটা অনুষ্ঠান হয়েছে ‘তিরিশে নচিকেতা’ শিরোনামে। এবার ঢাকায় তার বাংলাদেশি শ্রোতাদের জন্য এই আয়োজন। আমাদের সবকিছু চূড়ান্ত হয়ে গেছে। আগামী ১০ নভেম্বর দাদা (নচিকেতা) আসছেন। আশা করছি দাদার ভক্তরা অনেক দিন পর সরাসরি তার কণ্ঠে গান শুনতে পারবেন।’

ইতিমধ্যেই অনুষ্ঠানের টিকেট বিক্রি শুরু হয়েছে অনলাইনে গেট সেট রক ওয়েবসাইটে। এই অনুষ্ঠানের সহযোগী হিসেবে আছে টফি, গো জায়ান ও ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।

Link copied!