• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬

রহস্যময় ‘সাড়ে ষোল’র ট্রেইলার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ০৮:৪০ পিএম
রহস্যময় ‘সাড়ে ষোল’র ট্রেইলার!

আফরান নিশো অভিনীত এবং ইয়াসির আল হক পরিচালিত থ্রিলার সিরিজ ‘সাড়ে ষোল’ র ট্রেইলার প্রকাশ করেছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই। ‘সাড়ে ষোল’ ওয়েব সিরিজটি একটি হোটেলের রহস্যময় ফ্লোরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) ট্রেইলার প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন সিরিজটির প্রতি দর্শকের আগ্রহ বেড়ে গেছে। ১৭ আগস্ট থেকে দেখা যাবে একটি হোটেলের রহস্যময় ফ্লোরকে কেন্দ্র করে নির্মিত ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল’।

রহস্যময় ফ্লোরকে কেন্দ্র করে নির্মিত এই সিরিজটি দর্শকদের এমন একটি অভিজ্ঞতার মধ্যে দিয়ে নিয়ে যাবে, যেখানে তারা নিজেকে আবিষ্কার করবে ঐশ্বর্য ও প্রতারণার বেড়াজালে অন্যরকম এক গোপন ঘটনায়। গল্পের প্রতিটি পর্যায় দর্শককে নতুন করে ভাবনার খোরাক দেবে।  

পরিচালক ইয়াসির আল হকের প্রথম ওয়েব সিরিজ এটি। তিনি ট্রেলার নিয়ে বলেন, সিরিজের ট্রেলারটি গল্পের মুহূর্তগুলোর একটি কোলাজ মাত্র, তাই ‘সাড়ে ষোল’র আসল ঝলক দেখতে হলে আপনাদের অপেক্ষা করতে হবে ১৭ আগস্ট পর্যন্ত।

এই সিরিজে করপোরেট ম্যানেজার রাকিবের চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাংবাদিক রিনি চরিত্রে জাকিয়া বারী মম, এ.ডি.সি. আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে শাহেদ আলী এবং পাবলিক রিলেশনস অফিসার চরিত্রে আফিয়া তাবাসসুম বর্ণ।


অভিনেতা ইন্তেখাব দিনার বলেন, ‘আপাতদৃষ্টিতে খুব সাধারণ চরিত্র মনে হলেও এই রাকিব চরিত্রে অভিনয়ের জন্য আমাকে আমার কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে অভিনয় করতে হয়েছে। আমি পরিচালক ইয়াসির আল হকের সঙ্গে কাজ করে সত্যি আনন্দিত এবং পুরো ‘সাড়ে ষোল’ টিমকে এই সিরিজটির জন্য শুভকামনা জানাই। আমি আত্মবিশ্বাসী যে দর্শকেরা সিরিজটিকে ততটাই পছন্দ করবেন ঠিক যতটা আমি এর অংশ হতে পেরে আনন্দিত বোধ করেছি।’

রিনি চরিত্রে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, ‘রিনি এই শহরের নাম করা টিভি জার্নালিস্ট, যেকোনো সময় তার হেড অফ নিউজ হওয়ার সম্ভাবনা রয়েছে। শহরের সব পাওয়ারফুল লোকজনের সঙ্গে তার উঠে-বসা। ভায়লেট ইনে তার নিয়মিত আশা-যাওয়া। কিন্তু ওই রাতে ভায়লেট ইনের সাড়ে ষোল তলায় রিনি কেন এসেছিল তা জানতে অপেক্ষা করতে হবে ১৭ই আগস্ট পর্যন্ত।’


ইমতিয়াজ বর্ষণ তার আলতাফ চরিত্র সম্পর্কে বলেন, ‘আমার চরিত্রের নাম এ.ডি.সি. আলতাফ, একজন পুলিশ কর্মকর্তা।’ চরিত্র নিয়ে বর্ষণ বলেন, ‘আলতাফ চরিত্রের মাধ্যমে দর্শক এতদিন যেভাবে পেয়েছেন তার থেকে একদমই ভিন্ন ভাবে পাবেন। অনেক দিন পরে বান্ধবীর আমন্ত্রণে ভায়োলেট ইনে তার আগমন। ভায়োলেট ইন এর সাড়ে ষোল তলায় যে ঘটনার জট পেকেছে এবং তার জন্য শহরজুড়ে যে হইচই হবে তা কতখানি ঠেকাতে পারবে আলতাফ তা জানার জন্য সিরিজটি দেখতে দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।’

Link copied!