• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

তাপসের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জনে মুন্নির স্ট্যাটাস!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩, ০১:৫২ পিএম
তাপসের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জনে মুন্নির স্ট্যাটাস!
শবনম বুবলী- তাপস ও তার স্ত্রী ফারজানা মুন্নি। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী নতুন সম্পর্কে জড়িয়েছেন। গান বাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন এই নায়িকা। খোদ গান বাংলার চেয়ারপার্সন ও তাপসের স্ত্রী ফারজানা মুন্নীই এমন দাবি করেছেন।

শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাসে মুন্নী লেখেন, ‘তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী যেভাবে অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারটাও সেভাবে ভাঙছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে অন্ত্বঃসত্ত্বা হয়েছেন। এখন তার লক্ষ্য তাপস। এমন যদি আমার সাথে কিছু হয়ে থাকে তাহলে এর সম্পূর্ণ দায়ভার তাপন ও বুবলীর।’

তবে পোস্টটি দেওয়ার কিছুক্ষণ পর তা মুছে ফেলা হয়। যদিও ওই রাতেই সেটির স্ক্রিনশট সামাজিকমাধ্যমে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

বিষয়টি নিয়ে গণমাধ্যম থেকে ফারজানা মুন্নীর সঙ্গে যোগাযোগ করা হলে তার একান্ত সহকারী মৌ রহমান বলেন, ‘‘শুধু মুন্নী ম্যামই নয়, তাপস স্যারের প্রোফাইলও হ্যাক হয়েছে। এখনও রিকোভার করতে পারিনি। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’’

তাপস ও মুন্নির উদ্যোগ টিএম ফিল্মসের ব্যানারে দেখা যাবে শবনম বুবলীকে। টিএম ফিল্মস নির্মিত ‘খেলা হবে’ সিনেমায় প্রসেনজিতের বিপরীতে চিত্রনায়িকা পরীমণি ও বুবলীকে দেখা যাবে। সিনেমাটির পরিচালক হিসেবে রয়েছেন তানিম রহমান অংশু।

Link copied!