• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

খোঁজ মিলল মমতাজের, হাসিমুখে শোনালেন ‘দুঃখের গান’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৯:২১ পিএম
খোঁজ মিলল মমতাজের, হাসিমুখে শোনালেন ‘দুঃখের গান’

আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে চলে যাওয়ার পর থেকে দলের অনেক নেতাকর্মীদের দেখা মিলছে না। তাদের মধ্যে কণ্ঠশিল্পী মমতাজ বেগমও একজন। তিনি মানিকগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি)। অবশেষে রোববার (১৩ অক্টোবর) বিকেল ৫টা ৩৪ মিনিটে তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ‘দুঃখের’ গানের ভিডিও নিয়ে হাজির হয়েছেন তিনি।

ভিডিওটি মমতাজ কোথায় থেকে ধারণ করেছেন, সে বিষয়ে কিছু জানাননি। 
ভিডিওটিতে দেখা যায়, কোনো একটি রুমের বিছানায় বসেই ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি মন বান্ধিবি কেমনে? আমার চোখ বান্ধিবি, মুখ বান্ধিবি পরাণ বান্ধিবি কেমনে?’ গানটি পরিবেশন করছেন মমতাজ।

এদিকে দীর্ঘদিন পর মমতাজকে ফেসবুকে আবিষ্কার করে ভক্তরাও একের পর এক মন্তব্য করেছেন। কেউ জানতে চেয়েছেন, কোথায় আছেন আপনি? দেশেই আত্মগোপনে আছেন নাকি বিদেশে পাড়ি জমিয়েছেন?

কেউ আবার আওয়ামী লীগ সরকারের সঙ্গে তার সম্পর্ক তুলে ধরে মন্তব্য করেছেন। যদিও কিছু ভক্ত রাজনৈতিক পরিচয় বাদ দিয়ে কণ্ঠশিল্পী মমতাজকে আবারও গানের জগতে ফিরে পেতে চেয়েছেন।

এর আগে ২০০৮ সালে নবম জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে সদস্য মনোনীত হন মমতাজ। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মানিকগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত হন। তবে ২০২৪ সালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একই আসনে হেরে যান তিনি। 

Link copied!