• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

সাকিবের বিরুদ্ধে হত্যা মামলায় বিস্মিত মিথিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০৫:৪৭ পিএম
সাকিবের বিরুদ্ধে হত্যা মামলায় বিস্মিত মিথিলা
সাকিব আল হাসান, তানজিয়া মিথিলা । ছবি: কোলাজ

ছাত্রদের কোটা সংস্কার আন্দোলন নিয়ে কিছু বলতে দেখা যায়নি জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানকে। এ নিয়ে সাকিব–ভক্তদের ক্ষোভ কাজ করে। এরই মধ্যে শুক্রবার (২৩ আগস্ট) জানা গেল, সাকিব গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলার আসামি। ঢাকার আদাবর থানায় গতকাল বৃহস্পতিবার রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন।

মামলায় সাকিবকে ২৮ নম্বর আসামি দেখানো হয়েছে। সাকিব হত্যা মামলার আসামি, এমন খবরে বিস্মিত হয়েছেন মডেল ও অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। পাশাপাশি তিনি এ ঘটনায় দুঃখ প্রকাশও করেছেন।

সাকিব মামলার আসামি, এমন একটি খবর নিজের ফেসবুকে শেয়ার করে মিথিলা তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন। সেখানে তিনি অর্থ লোপাটে অভিযুক্ত বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক শাহ আলমের মতো বড় অপরাধিরা এখনো মুক্ত, এমন কথাও উল্লেখ করেছেন।

মিথিলা ফেসবুকে লিখেছেন, ‘এ ধরনের অভিযোগের মাধ্যমে তারা বিশ্বাসযোগ্যতা হারাবে এবং অবশ্যই জনগণের কাছে আমাদের ন্যায়বিচারের পদ্ধতি নিয়ে প্রশ্ন তুলবে। এ ধরনের গ্রেপ্তার দিয়ে কী বোঝানো হচ্ছে? শাহ আলমের মতো বড় অপরাধীরা এখনো মুক্ত। সাকিব যা–ই করুক না কেন, সে খুনি নয়। তার এত বড় অর্জনের কথা ভুলে যান কী করে? বিশ্বের কাছে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে চলেছেন তিনি। আমরা যদি আমাদের মেধাবীদের মূল্যায়ন না করি, তবে তা আমাদের জন্য দুঃখজনক। সাকিবের জন্য সত্যিই আমার খারাপ লাগছে।’

তানজিয়া মিথিলা বেশকিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন। বলিউডের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’–এর মুকুটজয়ীও তিনি। যুক্তরাষ্ট্রে ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন আলোচিত এই মডেল।

Link copied!