• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শুটিংয়ে ফিরছেন মিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১২:২৫ পিএম
শুটিংয়ে ফিরছেন মিম
হারুন অর রশীদ, বিদ্যা সিনহা মিম। ছবি: কোলাজ

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে পথচলা শুরু হলেও সৌন্দর্য আর অভিনয় দক্ষতায় জিতেছেন দর্শকদের মন। নান্দনিক অভিনয়ের পাশাপাশি নিজের রূপ, গুণে ভক্তদের মাঝে প্রতিনিয়ত মুগ্ধতা ছড়ান  বিদ্যা সিনহা মিম। দেশে রাজনৈতাক অস্থিরতার কারণে বেশ কিছু দিন হলো পর্দায় দেখা নেই তার। এবার জানা গেল শুটিংয়ে ফিরছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটিতে একটি শোরুম উদ্বোধন করতে এসে ছিলেন মিম। যেখানে তিনি ফিতা কেটে এই শোরুমের শুভ উদ্বোধন করে বলেন, আমি এখানে প্রথম এসেছি। আমার পক্ষ থেকে অনেক অনেক শুভ কামনা। যেহেতু সামনে বিয়ের মৌসুম চলে আসছে, তাই সবাই কেনাকাটা করবে আশা করছি।

এ সময় ডায়মন্ড বাজার অ্যান্ড গোল্ডের ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুর রহমান, বাজুস-১ নম্বরের সহসভাপতি এমএ হান্নান আজাদ উপস্থিত ছিলেন।

এর মধ্যেই বিদ্যা সিনহা মিম ‘আমি ইয়াসমিন বলছি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। খুব দ্রুত সিনেমাটির কাজ শুরু হবে বলে জানান তিনি। তবে ছবিটি সাবেক ডিবিপ্রধান হারুন আটকে দিয়েছিল, বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

হুমায়ুন আহমেদের ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অসাধারন অভিনয় করে সবার নজরে আসেন মিম। এরপর আর পেছিন ফিরে তাকাতে হয়নি তাকে। সর্বশেষ মিমকে সঞ্জয় সমাদ্দারের ‘মানুষ’ সিনেমাতে দেখা গেছে।

এছাড়া ‘ব্ল্যাক’ ‘ইয়েতি অভিযান’, ‘সুলতান দ্য স্যাভিয়ার ’ও ‘থাই কারি’ ‘পরাণ’ নামের বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন।

২০১৬ সালে ‘জোনাকির আলো’ সিনেমার জন্য বিদ্যা সিনহা মিম শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিলেন। এছাড়া তিনি ‘দাগ হৃদয়ে’ সিনেমার জন্য ভারত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কারে বিশেষ জুরি পুরস্কার লাভ করেছেন।

Link copied!