• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

সালমানের বিপদে পাশে দাড়ালেন মিকা সিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০১:৩০ পিএম
সালমানের বিপদে পাশে দাড়ালেন মিকা সিং
সালমান খান ও মিকা সিং। ছবি: সংগৃহীত

বলিউড স্টার সালমান খানকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে সম্প্রতি। মুম্বাই ট্রাফিক পুলিশের একটা হোয়াটসঅ্যাপ নম্বরে একটা হুমকি মেসেজ আসে। যেখানে সালমানের থেকে ৫ কোটি টাকা দাবি করা হয়। ভারতের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইদের দল রীতিমতো পিছনে পড়ে গিয়েছে সালমানের। 

এই অবস্থায় কড়া নিরাপত্তার ঘেরাটপে রয়েছেন নায়ক। গোটা বিষয়টা নিয়ে রীতিমতো দুশ্চিন্তায় সালমান। ঠিক এই সময়েই ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিংকে পাশে পেলেন ভাইজান। সমস্ত ভয়ডর একপাশে সরিয়ে ভাইজানের পাশে দাঁড়ালেন গায়ক মিকা।

এক অনুষ্ঠানে গানে গানে লরেন্স বিষ্ণোইদের একহাত নিলেন মিকা সিং। স্পষ্ট জানালেন, ভাইজানের কেউ কিচ্ছুটি করতে পারবে না। ভাইজানের দিকে তাকালে লরেন্স বিষ্ণোইদের একহাত নেবেন মিকা নিজেই।

সংগীত শিল্পী মিকা সিং

১৯৯৮ সালে রাজস্থানের কঙ্কানি গ্রামে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিং করতে গিয়ে বিতর্কে জড়ান সালমান খান। বলিউড সুপারস্টারের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ ওঠে। দু দশক আগের সেই ঘটনার পর থেকেই বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সালমান খান। একাধিকবার বলিউডের ভাইজানকে খুনের হুমকি দিয়ে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। চলতি বছর থেকে সেই উপদ্রব আরও বেড়েছে বই কমেনি!

মাসখানেক আগে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালানো। বিদেশে সলমনের বন্ধ-গায়কের বাড়িতে হামলা, তার পর গত সপ্তাহে সলমন ঘনিষ্ঠ বাবা সিদ্দিকির খুন। একের পর এক ঘটনা ঘটিয়ে ভাইজানকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বিষ্ণোই গ্যাং। যার জেরে ওয়াই ক্যাটাগরির পাশাপাশি সালমান খানের নিরাপত্তা বর্তমানে আরও জোরদার হয়েছে।

দুবাই থেকে ২ কোটি টাকা খরচ করে বুলেট প্রুফ গাড়িও আনিয়েছেন সালমান খান। কিন্তু সারাজীবন কি এভাবে প্রাণভয় বয়ে বেড়াতে হবে তাঁকে? কী করলে বিষ্ণোইদের থেকে মুক্তি পাবেন সালমান খান? নিদান দিল রাজস্থানের সেই বিষ্ণোই সম্প্রদায়ই। যারা কৃষ্ণসার হরিণকে দেবতাজ্ঞানে পুজো করেন।

বিষ্ণোইরা মনে করেন, কৃষ্ণসার হরিণ হত্যা করে গর্হিত অপরাধ করেছেন সালমান। যা কিনা বিষ্ণোই সম্প্রদায়ের আচারবিধির বিরুদ্ধাচরণ। ‘অল ইন্ডিয়া বিষ্ণোই সমাজ’এর সম্পাদক হনুমানরাম বিষ্ণোইয়ের নিদান, বিষ্ণোই সম্প্রদায়ের থেকে ক্ষমা পেতে হলে অবশ্যই রাজস্থানের বিকানিরে অবস্থিত মুক্তিধাম মুকামে যেতে হবে।

সালমান খান বর্তমানে সিকান্দার সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়াও শুটিং করছেন ভারতের জনপ্রিয় মো বিগবসের।

Link copied!