• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘সাবা’কে ভোট দেওয়ার অনুরোধ মেহজাবীনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০২:২০ পিএম
‘সাবা’কে ভোট দেওয়ার অনুরোধ মেহজাবীনের
অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ছবি: ফেসবুক থেকে

টিভি নাটকের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বড় পর্দায় নাম লিখিয়েছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘সাবা’ নিয়ে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (টিআইএফএফ)-এ গিয়েছেন। সেখানে বিখ্যাত অভিনেত্রী নাওমি ওয়াটসের সঙ্গে দেখা হয়েছে তার।

টুয়েন্টি ওয়ান গ্রাম, সেন্ট ভিনসেন্ট, দ্য রিং, দ্য ইম্পসিবল, কিং কং, বার্ডম্যানসহ বহু জনপ্রিয় হলিউড ছবির অভিনেত্রী নাওমি ওয়াটস। সামাজিক মাধ্যমে নাওমি ওয়াটসের সঙ্গে ছবি শেয়ার করেছেন মেহজাবীন।

এদিকে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (টিআইএফএফ) ডিসকভারি প্রোগ্রামে নির্বাচিত হয়েছে ‘সাবা’।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট দিয়ে মেহজাবীন টিআইএফএফ এর উৎসব সাবাকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেছেন। পোস্ট করে লিখেছেন, ‘অত্যন্ত অভিভূত যে সাবা ফিউচার ফিল্ম থেকে টিফ-এ ভালো সাড়া পাচ্ছে। আমি এটা দেখে আনন্দিত যে বাজেটের মধ্যে তৈরি মৌলিক গল্পের সিনেমা ও সিরিজগুলো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হচ্ছে।’

এ অভিনেত্রী বলেন, ‘আমি এবং আমার টিম বিশ্ব মঞ্চে একটি বাংলাদেশি চলচ্চিত্র প্রদর্শন করতে পেরে গর্বিত। এটি হল সবচেয়ে বড় প্ল্যাটফর্ম যেখানে আমি একজন শিল্পী হিসাবে পা দিয়েছি, এটি আমাকে মনে করিয়ে দেয় যে আমাদের অর্জন করার জন্য এখনও অনেক কিছু আছে।’

ফিউশন পিকচার্সের ব্যানারে নির্মিত ছবির চিত্রনাট্য লিখেছেন মাকসুদ ও ত্রিলোরা খান। চিত্র গ্রহণ করেছেন বরকত হোসেন পলাশ।

এখনো দেশে মুক্তি পায়নি ‘সাবা’। ছবিটি দেশের দর্শকদের সামনে কবে আসবে, জানতে চাইলে নির্মাতা মাকসুদ জানান, আগামী বছরের শুরুর দিকে ছবিটি দেশে মুক্তি পাবে। এর আগে ছবিটি নিয়ে আরও কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাওয়ার পরিকল্পনা রয়েছে।

দীর্ঘদিন ধরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্র নির্মাণ করছেন মাকসুদ হোসেন। নির্মাণের পাশাপাশি চিত্রনাট্যকার হিসেবেও তিনি পরিচিত। বর্তমানে ‘বেবিমুন’ নামে পরবর্তী সিনেমার চিত্রনাট্য করছেন তিনি।

এদিকে রবিউল আলম রবির ওয়েব ফিল্ম ‘ফরগট মি নট’ বুধবার মুক্তি পেয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। প্ল্যাটফর্মটির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের চতুর্থ সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন মেহজাবীন চৌধুরী । 

Link copied!