• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মেহজাবীন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৫:৪৯ পিএম
টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মেহজাবীন
বিখ্যাত অভিনেত্রী নাওমি ওয়াটসের সঙ্গে মেহজাবীন চৌধুরী। ছবি: সংগৃহীত

টিভি নাটকের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বড় পর্দায় নাম লিখিয়েছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘সাবা’ নিয়ে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (টিআইএফএফ)-এ গিয়েছেন। সেখানে বিখ্যাত অভিনেত্রী নাওমি ওয়াটসের সঙ্গে দেখা হয়েছে তার।

টুয়েন্টি ওয়ান গ্রাম, সেন্ট ভিনসেন্ট, দ্য রিং, দ্য ইম্পসিবল, কিং কং, বার্ডম্যানসহ বহু জনপ্রিয় হলিউড ছবির অভিনেত্রী নাওমি ওয়াটস। সামাজিক মাধ্যমে নাওমি ওয়াটসের সঙ্গে ছবি শেয়ার করেছেন মেহজাবীন। ক্যাপশনে লিখেছেন, ‘নাওমি ওয়াটসের সঙ্গে টিআইএফএফ-এ ফ্যানগার্ল মোমেন্ট।’

৭ সেপ্টেম্বর বিশ্ব প্রিমিয়ার হয়েছে ‘সাবা’র। ১১ দিনব্যাপী টরন্টো উৎসবে ‘সাবা’র প্রথম শো ছিল শনিবার। আর উদ্বোধনী প্রদর্শনীর টিকেট পাননি স্বয়ং অভিনেত্রী। উৎসবের ওয়েব সাইটে টিকেট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই সব টিকেট শেষ হয়ে গেছে।

আজ ৮ সেপ্টেম্বর আছে ‘সাবা’র আরো একটি শো। উৎসবের ওয়েব সাইট দেখে জানা যায়, ৭ ও ৮ তারিখ ছাড়াও উৎসবে ১৪ তারিখে হবে ‘সাবা’র আরেকটি শো।

ফিউশন পিকচার্সের ব্যানারে নির্মিত সাবার চিত্রনাট্য লিখেছেন মাকসুদ ও ত্রিলোরা খান। চিত্র গ্রহণ করেছেন বরকত হোসেন পলাশ। এখনো দেশে মুক্তি পায়নি ‘সাবা’।

এদিকে রবিউল আলম রবির ওয়েব ফিল্ম ‘ফরগট মি নট’ বুধবার মুক্তি পেয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। প্ল্যাটফর্মটির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের চতুর্থ সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন মেহজাবীন চৌধুরী ।

Link copied!