• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘মায়া’র গল্প দর্শকের মনে দাগ কাটবে: ইমন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১২:৩২ পিএম
‘মায়া’র গল্প দর্শকের মনে দাগ কাটবে: ইমন
নায়ক মামুনুল ইমন। ছবি: ফেসবুক থেকে

ওয়েব ফিল্ম দিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে জনপ্রিয় মডেল ও অভিনেতা নায়ক ইমনের। ওয়েব ফিল্মের নাম ‘মায়া’। পারিবারিক টানাপোড়েন ও এই সময়ের নারীদের সংগ্রামের গল্প নিয়ে নির্মিত হয়েছে  ফিল্মটি। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী।ফিল্মে  জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন ইমন ও সারিকা।

জানা গেছে, আগামী ৩০ সেপ্টেম্বর ওটিটি প্লাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।

এরই মধ্যে বুধবার (১৮ সেপ্টেম্বর)  প্রকাশ পেয়েছে মায়ার টিজার। ৪০ সেকেন্ডের ভিডিওতে দেখা গেল হঠাৎ করে নিখোঁজ হওয়া স্বামীকে খুঁজে বেড়াচ্ছে সারিকা। স্বামীর সন্ধান পেতে থানায় যায় সে। পুলিশ কর্মকর্তা তাকে পাল্টা প্রশ্ন করে, কেন তার স্বামী নিখোঁজ হলো। একটি দৃশ্যে দেখা গেল, ইমনকে জোর করে তোলা হচ্ছে পুলিশ ভ্যানে। স্বামী ছাড়া নারীদের যে ধরনের সমস্যার মুখে পড়তে হয়, তা-ই ফুটে উঠেছে টিজারে।

ইমন বলেন, ‘কয়েক বছর ধরেই অনেকে আমার কাছে জানতে চাইছিলেন, কবে আমাকে ওটিটিতে দেখা যাবে। আমি চেয়েছি ওটিটিতে যখন কাজ করব, সেটা যেন স্পেশাল কিছু হয়। নিজের চাওয়া অনুযায়ী ওটিটিতে যাত্রা শুরু করতে পেরে ভালো লাগছে। মায়ার গল্প দর্শকের মনে দাগ কাটবে। কিছু গল্প থাকে যেখানে কাজ করার স্বপ্ন থাকে অভিনয়শিল্পীদের। মায়ার গল্পটি আমার কাছে তেমন। আশা করছি, এই সিনেমায় আমাকে ভিন্নভাবে দেখবে দর্শক।’

ওয়েব ফিল্মটি নিয়ে সারিকা বলেন, “একটি পরিবারের টানাপোড়েনের গল্প নিয়ে মায়া। যেখানে মায়া এমন একটি চরিত্র যার সঙ্গে প্রতিটি মেয়ে নিজের মিল খুঁজে পাবে। পর্দায় দর্শক যেন আমাকে দেখে সারিকা নয়, মায়া মনে করে—সেই চেষ্টা করেছি। ”

মায়া দিয়ে মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিল চিত্রনায়িকা পরীমনির। পরবর্তী সময়ে পরীমনির জায়গায় যুক্ত হন সারিকা। গত বছরের শেষ দিকে শুরু হয়েছিল মায়ার শুটিং। ঢাকার মোহাম্মদপুর, মিরপুর, বাড্ডাসহ বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়েছে।

Link copied!