• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

বিয়ে করলেন শিরিন শিলা,পরীমনির দোয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১২:২১ পিএম
বিয়ে করলেন শিরিন শিলা,পরীমনির দোয়া
শিরিন শিলা-সাজিল, পরীমনি। ছবি। সংগৃহীত

শিরিন শিলা। তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় একজন চিত্রনায়িকা। ঘরোয়াভাবে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করলেন আলোচিত এই অভিনেত্রী। তার বরের নাম আবিদুল মহাইমিন সাজিল।  বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এদিকে শিলার নতুন জীবনে পা রাখায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক চিত্রনায়িকা পরীমনি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘অভিনন্দন, লাভ শিরিন শিলা। তোমার জন্য খুশি। দোয়া।’

জানা গেছে, শিলার বর সাজিল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন। পেশায় তিনি একজন ফার্মাসিস্ট। এ ছাড়া ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে তার। গতকাল দুই পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে কাবিন সম্পন্ন হয়েছে নায়িকার। সময় নিয়ে অনুষ্ঠান করার ইচ্ছা অভিনেত্রী আগেই জানিয়েছেন। তখন ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে বড় আয়োজন করবেন তিনি।

সাজিলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে নায়িকা বলেন, ‘একটা মজার স্মৃতি আছে আমাদের। আজ থেকে ছয় বছর আগে আমাদের পরিচয়। অর্থাৎ ১০ অক্টোবর পরিচয়। ঠিক পরিচয়ের ছয় বছর পর একই দিনে বিয়ে করছি আমরা। এই সময়টায় আমরা একে অপরকে চিনেছি জেনেছি। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। অবশেষে আমাদের সম্পর্ক পরিণয়ে রূপ নিয়েছে। সাজিল খুব ভালো একজন মানুষ। আগামীতে আমরা একসঙ্গে পথ চলতে চাই।’

উল্লেখ্য, শিরিন শিলা অভিনীত প্রথম সিনেমা ‘হিটম্যান’। পরবর্তীতে ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘শেষ বাজি’ সিনেমাগুলোতে দেখা গেছে তাকে। এছাড়া হাতে হাফ ডজনের মতো সিনেমা রয়েছে তার।

Link copied!