• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ে করলেন অদিতি-সিদ্ধার্থ, ছবি প্রকাশ্যে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০২:০৫ পিএম
বিয়ে করলেন অদিতি-সিদ্ধার্থ, ছবি প্রকাশ্যে
অভিনেত্রী অদিতি রাও হায়দরি এবং দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত

অবশেষে সত্য হলো গুঞ্জন। বিয়ে করলেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দরি এবং দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ।   সোমাবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নিজেই সুখবরটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন। তবে কবে, কোথায় বিয়ে করেছেন সে কথা অবশ্য জানাননি অদিতি।

ইনস্টাগ্রামে বিয়ের বেশ কয়েক ছবি শেয়ার করে অদিতি লিখেছেন, ‘তুমিই আমার সূর্য, তুমিই চন্দ্র, আকাশের সব তারা...। অনন্তকালের সোলমেট। তুমি আমার সবকিছু, ভালোবাসা, আলো, ম্যাজিক মিসেস অ্যান্ড মিস্টার আদু-সিদ্ধু।’

বিয়ের খবর জানানোর পর থেকেই অদিতি আর সিদ্ধার্থ ভাসছেন অভিনন্দনের জোয়ারে। দুই তারকার ভক্ত-অনুসারী থেকে শুরু করে অভিনয়শিল্পীরা তাদের নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন দুলকার সালমান,সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, ভুমি পেডনেকারসহ আরও অনেকে।  

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে অদিতি জানিয়েছিলেন, সিদ্ধার্থের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠান সাদামাটাভাবেই হবে। পাশাপাশি অভিনেত্রী এ-ও জানিয়েছেন, সিদ্ধার্থের সঙ্গে তিনি ৪০০ বছরের পুরোনো এক মন্দিরে বিয়ে করতে চলেছেন।

অদিতি বলেন, ‘আমি আর সিদ্ধার্থ বানাপর্থির কাছে ৪০০ বছরের পুরোনো শ্রীরঙ্গপুরম মন্দিরে বিয়ে করতে চলেছি। আমার পরিবারের জন্য এই মন্দির অত্যন্ত বিশেষ।’

এদিকে আজ ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ছবির ব্যাকগ্রাউন্ডে মন্দির দেখা গেছে, সম্ভবত সেই মন্দিরেই বিয়ে করেছেন তিনি।

অদিতি আর সিদ্ধার্থের ২০২১ সালে প্রথম দেখা হয়েছিল ‘মহা সমুন্দ্রম’ ছবির সেটে। আর এখান থেকেই তারা একে অপরের হাত ধরে প্রেমের পথে চলা শুরু করেন। তিন বছর প্রেমের পর তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন।

Link copied!