• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬

যেমন পাত্র চান চিত্রনায়িকা সুবাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০৪:১০ পিএম
যেমন পাত্র চান চিত্রনায়িকা সুবাহ
অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ

অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। চলচ্চিত্রে কাজ করে এবং ব্যক্তিজীবন নিয়ে চর্চিত হয়ে বিনোদনপ্রেমীদের কাছে বেশ পরিচিত হয়ে উঠেছেন তিনি। বর্তমানে অভিনয় থেকে দূরে সুবাহ। চাকরি করছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। সহকারী ব্যবস্থাপক হিসেবে কোম্পানির ব্র্যান্ডিং এন্ড প্রমোশনের কাজ করছেন । এই অভিনেত্রী এবার বিয়ে নিয়ে ভাবছেন।

সুবাহ বলেন, ‘আমি বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুত। সেজন্য মনের মতো কোনো প্রবাসী পাত্র পেলে বিয়ে করব। বিয়ের পর দেশের বাইরে স্থায়ী হবো। ভালো মনের মানুষ হতে হবে তাকে। বিবাহিত কাউকেও জীবনে জড়াতে চাই না। পাত্রকে অবশ্যই সুদর্শন হতে হবে। আমি সুন্দর জীবন চাই। সুখে সংসার করতে চাই। আমার পরিবারেরও এতে মত রয়েছে।’

‘বসন্ত বিকেল’ সিনেমার এই নায়িকা আরও বলেন, “যাকে বিয়ে করব তাকে অবশ্যই আমাকে বুঝতে হবে। আমার পছন্দ-অপছন্দের প্রতি খেয়াল রাখতে হবে। আমি খুব ইমোশনাল একজন মানুষ। খুব বেশি চাওয়া নেই। আমাকে ভালোবাসলেই হবে।”

এদিকে সুবাহ অভিনীত ‘মন বসেছে পড়ার টেবিলে’ সিনেমাটির শুটিংও শেষ হয়েছে। ডাবিং শেষ হলেই মুক্তির মিছিলে আসবে এটি। অভিনয় থেকে দূরে থাকলেও মাঝে গানে কণ্ঠ দিয়েছিলেন সুবাহ। শ্রোতারা সুবহার গানেও বুদ হয়েছেন।

এদিকে চাকরি জীবনও বেশ উপভোগ করছেন সুবাহ। নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত জিম করছেন।

২০২২ সালের ১ ডিসেম্বর তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। বিয়ের এক মাস না পেরোতেই সেই সংসার ভেঙ্গে যায়।

Link copied!