• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

অর্জুনের সঙ্গে সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন মালাইকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৬:৪৬ পিএম
অর্জুনের সঙ্গে সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন মালাইকা
অর্জুন-মালাইকা। ছবি: সংগৃহীত

অর্জুন-মালাইকার বিচ্ছেদের গুঞ্জনে বলিউড পাড়ায় বেশ গুঞ্জল চলছে। এবার সেই গুঞ্জনে ঘি ঢেলে দিয়েছেন মালাইকা নিজেই। সামাজিকমাধ্যমে সম্পর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন তিনি। এছাড়াও অর্জুনকে ইনস্টাগ্রামে আনফলো করছেন মালাইকা।

ভারতীয় সংবাদমাধ্যম ‘নিউজ ১৮’ বাংলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সামাজিকমাধ্যমে সম্পর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন মালাইকা। এছাড়াও অর্জুনকে ইনস্টাগ্রামে আনফলো করছেন এই অভিনেত্রী।

এক ইনস্টাগ্রাম পোস্টে মালাইকা লেখেন, ‘‘সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস সবসময় রাখতে হবে। যারা পাশে থাকার, তারা পাশেই থাকবে।’’

এর আগে ইনস্টাগ্রামে অর্জুনের ছবি পোস্ট নিয়ে গুঞ্জনের সূত্রপাত হয়। সম্প্রতি সামাজিক মাধ্যমে পোস্ট করা ছবিতে দেখা যায়, একাই ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা অর্জন। কখনো উপভোগ করছেন বাহারি প্রাতরাশ। কখনো আবার সুইমিং পুলে। অপরদিকে মালাইকাকেও দেখা গেছে একা পার্টি করতে। গায়ক এ পি ধিলনের পার্টিতে একাই দেখা গিয়েছে অভিনেত্রীকে। ফলে জল্পনা আরও জোরদার হয়েছে।

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন।  তবে, এই বিষয় নিয়ে কোনও মন্তব্যই করতে চান না তারকা যুগল। আপাতত নিজেদের কাজে মন দিতে চান অর্জুন-মালাইকা।

Link copied!