• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বহুতল ভবন থেকে ঝাঁপ, মারা গেলেন মালাইকার বাবা অনিল আরোরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০১:৪২ পিএম
বহুতল ভবন থেকে ঝাঁপ, মারা গেলেন মালাইকার বাবা অনিল আরোরা
প্রয়াত মালাইকা আরোরার বাবা। ছবি: সংগৃহীত

বলিউড স্টার মালাইকা অরোরার বাবা অনিল অরোরা একটি বিল্ডিংয়ের ষষ্ঠ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে পৌঁছেছে বান্দ্রা পুলিশ ও ক্রাইম ব্রাঞ্চের দল। এখনো পুলিশ কোনো সুইসাইড নোট পায়নি। বলা হচ্ছে, মালাইকার বাবা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

মালাইকা সাবেক স্বামী আরবাজ় খান ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন ঘটনাস্থলে। পুলিশ মৃতদেহ পাঠিয়েছে পোস্টমর্টেমে। চলছে পরিবারের লোকের সঙ্গে কথা বলা। মার্চেন্ট নেভিতে কর্মরত ছিলেন অনিল আরোরা। কেন এমন চরম সিদ্ধান্ত তিনি নিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনা নিয়ে এখনও মালাইকা এবং তাঁর বোন অমৃতা অরোরা এখনও কোনও প্রতিক্রিয়া দেননি।

২০২২ সালে, মালাইকা একটি সাক্ষাৎকারে কেবল তার ‍‍‘আশ্চর্যজনক‍‍’ শৈশব সম্পর্কেই নয় বরং তার জীবনের প্রথম বছরগুলিতে কীভাবে তিনি কঠিন সময়ের মুখোমুখি হয়েছিলেন, সে সম্পর্কেও কথা বলেছিলেন। তিনি স্মৃতিচারণা করেছিলেন যে, কীভাবে তাঁর যখন মাত্র ১১ বছর বয়স, তখন তাঁর বাবা-মা অনিল অরোরা এবং জয়েস পলিকার্পের বিবাহবিচ্ছেদ হয়েছিল।

মালাইকা এবং তার বোন অমৃতা, যার বয়স তখন ছিল মাত্র ছয়, তাঁদের মায়ের সঙ্গে থানে থেকে চেম্বুরে চলে আসেন। গ্রাজিয়া ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাত্কারে, মালাইকা বলেছিলেন, ‘আমার একটি দুর্দান্ত শৈশব ছিল, তবে এটি সহজ ছিল না। এক কথায় বলতে গেলে, বলব, অশান্ত। কিন্তু কঠিন সময়গুলো আপনাকে গুরুত্বপূর্ণ শিক্ষাও দেয়।’

‘আমার বাবা-মায়ের বিচ্ছেদ আমাকে একটি নতুন এবং অনন্য লেন্সের মাধ্যমে আমার মাকে পর্যবেক্ষণ করতে সাহায্য করেছিল। সেই প্রাথমিক পাঠগুলোই আমার জীবন এবং পেশাগত যাত্রার ভিত্তি। আমি স্বাধীনচেতা, নিজের স্বাধীনতাকে মূল্য দেই, এবং নিজের শর্তে জীবনযাপন করি।’

Link copied!