• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

খোলা চুলে হিন্দি গানে কোমর দুলিয়ে নাচলেন মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৫:১২ পিএম
খোলা চুলে হিন্দি গানে কোমর দুলিয়ে নাচলেন মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: ফেসবুক থেকে

চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি ইংলিশ গানের ভিডিওতে ঝড় তুলেছেন। এবার খোলা চুলে হিন্দি গানেও কোমর দুলিয়ে নাচলেন জনপ্রিয় এই নায়িকা। নতুন ভিডিওতে মাহির পরনে ছিল কালো-খয়েরি রঙের শাড়ি। চোখে মোটা কাজল, কপালে ছোট টিপ। গাল ভরা মুচকি হাসিতে গানের সুরে তাল মেলাচ্ছেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুকে ১ মিনিট ২৯ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওটি পোস্ট করেছেন নায়িকা নিজেই। যা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

মাহিয়া মাহি তার ভিডিওটির ক্যাপশনে লেখেছেন  ‘এভাবেই নেচে নেচে ফটোশুট করি আমি।’

বিবাহবিচ্ছেদের পর বদলে যাওয়া জীবনে অনেক কিছুতেই পরিবর্তন এনেছেন এই নায়িকা। এর আগে ভাইরাল হওয়া দেড় মিনিটের এক ভিডিওতেও তারই প্রমাণ পাওয়া গেছে। যেখানে তিনি সাদা শার্ট ও কালো প্যান্টে দুর্দান্ত ভিডিও ধারণ করেছিলেন। নেচেছিলেন ইংরেজি গানে।



সেই ভিডিও দেখে নেটিজেনরা বলেছেন, মাহি ফুরিয়ে যাননি। তিনি আবারও ফিরবেন নতুনভাবে। কেউ কেউ মাহির পুরোনো লুকের সঙ্গে বর্তমান রূপের তুলনা টেনে মন্তব্য করেছেন।

ভক্তদের এমনসব প্রতিক্রিয়া মাহি নিজেও বেশ উপভোগ করেছেন। তিনি জানিয়েছেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন তিনি। একইসঙ্গে ভালো প্রজেক্ট পেলেই সিনেমাতে ফিরবেন। বুঝেশুনে কাজ করবেন।

মাহি ব্যস্ত নায়িকার তকমা গায়ে লাগাতে চান না। এখন থেকে কাজ করবেন বেছে বেছে।

বিবাহবিচ্ছেদের পর মাহি মাত্র একটি সিনেমায় অভিনয় করেছেন। সিনেমার নাম ছিল রাজকুমার। সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে ব্যপক প্রশংসা কুড়িয়েছেন। এখন সিনেমার কাজ না থাকায় একমাত্র ছেলে ফারিশকে নিয়ে ব্যস্ত রয়েছেন।

Link copied!