• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

মুম্বাইয়ে শাকিবের ‘বরবাদ’ শুটিং সেটে মহেশ ভাট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১২:২৩ পিএম
মুম্বাইয়ে শাকিবের ‘বরবাদ’ শুটিং সেটে মহেশ ভাট
শাকিব খান, মহেষ ভাট, ও মেহেদী হাসান হৃদয়। ছবি: সংগৃহীত

সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘বরবাদ’-এর শুটিং চলছে মুম্বাইয়ে। আর এই শুটিং সেটে দেখা গেল বলিউডের বিখ্যাত পরিচালক, প্রযোজক মহেশ ভাটকে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে মুম্বাইয়ের একটি স্টুডিওতে শাকিবের শুটিং চলাকালে মহেশ ভাট গিয়েছিলেন বলে জানা যায়। মহেশ ভাটের সঙ্গে ‘বরবাদ’ ছবির পরিচালক মেহেদী হাসান হৃদয়ের দেখা হয়, কথাও হয়।

পরিচালক তার ফেসবুকে মহেশ ভাটের সঙ্গে একটি ছবি তুলে পোস্ট করেছেন। দেখা যায়, হৃদয়কে জড়িয়ে তার গালে চুমু দিচ্ছেন মহেশ ভাট। পাশে দেখা যায় শুটিং ইউনিউটের অনেককে।

ছবিটি পোস্ট করে পরিচালক হৃদয় মহেশ ভাটকে ধন্যবাদ জানান। সন্ধ্যায় ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শাকিব খানের শুটিংয়ে মহেশ ভাটের উপস্থিতি দেখে অনেকে বিস্মিত হয়েছেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, শাকিবকে বলিউডের মেইনস্ট্রিমে দেখার অপেক্ষা বোধহয় ফুরালো।

শুটিং সেটে সে সময় ছিলেন শাকিব খানও। জানা যায়, বৃহস্পতিবার থেকেই শুটিংয়ে নামেন তিনি। এদিন সেটে তার সঙ্গেও মহেশ ভাট দীর্ঘক্ষণ আলাপ করেন। তবে কি কথা হয় সেটি শুটিং ইউনিটের একাধিক সদস্যের সঙ্গে আলাপ করলে তারা বিস্তারিত জানাতে পারেননি।

এ ব্যাপারে পরিচালক মেহেদী হাসান হৃদয়ের জানান, শুটিংয়ে আছেন। এ ব্যাপার পরে আলাপ করবেন। বলেন, দারুণভাবে কাজ চলছে। আশা করছি ভালো কিছু পাবেন দর্শকরা।

ভায়োলেন্স অ্যাকশন ও রোম্যান্টিক ধাঁচের ছবি ‘বরবাদ’-এর বেশিরভাগ শুটিং হবে মুম্বাইয়ে। এতে শাকিব খানের নায়িকা থাকছেন ইধিকা পাল। আরও আছেন বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের একাধিক শিল্পীরা। 
আগামী বছর ঈদে মুক্তি পাবে শাকিব খান ও ইধিকা জুটির ছবি ‘বরবাদ’। অন্যদিকে, শাকিব অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। 

Link copied!