• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

‘লুবাবার অভিযোগকারী আটক, তানজিন তিশার অভিযোগ পেয়েছি’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০৮:৪৭ পিএম
‘লুবাবার অভিযোগকারী আটক, তানজিন তিশার অভিযোগ পেয়েছি’
ছবি : সংগৃহীত

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার ও ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, “শিশুশিল্পী সিমরিন লুবাবা যার বিরুদ্ধে অভিযোগ করেছিল, তাকে আটক করা হয়েছে। এছাড়া অভিনেত্রী তানজিন তিশা এসে আমাদের কাছে একটি লিখিত অভিযোগ দিয়ে গেছেন।”

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় তিনি এসব কথা বলেন।

তানজিন তিশার অভিযোগের বিষয়ে মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, “ধনী, গরিব, তারকা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ডিবির কাছে আসেন এবং অভিযোগ করেন। আমরা তাদের অভিযোগ রাখি এবং তদন্ত করা হয়। তানজিন তিশার অভিযোগটি ডিবির সাইবার নর্থ বিভাগকে তদন্তের জন্য দেওয়া হয়েছে। মূলত কী ঘটনা ঘটেছিল তদন্ত করে আমাকে জানাবে তারা।”

তানজিন তিশা সাংবাদিকদের হুমকি দিয়েছেন। এ বিষয়ে এক প্রশ্নের জবাবে ডিবি প্রধান বলেন, “ব্যক্তিগত বিষয়ে প্রচারের ক্ষেত্রে সবারই দায়িত্বশীলতার পরিচয় দেওয়া উচিত। বিশেষ করে নারীর ক্ষেত্রে আমাদের উচিত এসব বিষয়ে দায়িত্বশীলতার সঙ্গে যেন প্রচার করি।”

মোহাম্মদ হারুন অর রশীদ আরও বলেন, “তানজিন তিশার মতো শিশুশিল্পী সিমরিন লুবাবাও এসেছিল আমাদের কাছে। তাকে ফেসবুকে বিভিন্নভাবে কটাক্ষ করা হয়েছে এবং ভিডিও পোস্ট করেছে। লুবাবাও লিখিতভাবে অভিযোগ করেছে। লুবাবা যার বিরুদ্ধে অভিযোগ করেছিল তাকে আমরা নিয়ে এসেছি এবং এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

Link copied!