• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

কিশোর কুমার হচ্ছেন আমির খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১০:৩৫ এএম
কিশোর কুমার হচ্ছেন আমির খান
আমির খান ,কিশোর কুমার। ছবি: কোলাজ

কিংবদন্তি সংগীতশিল্পী কিশোর কুমারের বায়োপিক তৈরি হচ্ছে। আর এর নাম ভুমিকায় অভিনয় করতে যাচ্ছে বলিউড সুপারস্টার আমির খান। জানা গেছে চলচ্চিত্রটি নির্মাণ করবেন ‘বারফি’ খ্যাত  অনুরাগ বসু।

সম্প্রতিই ‘সিতারে জামিন পার’-এর শ্যুটিং সেরে ফেলেছেন আমির। যেটি কিনা আগামী ২০২৫ এ মুক্তি পাবে বলে খবর। এছাড়াও পিঙ্কভিলা সূত্রের খবর, আমিরের ঝুলিতে নাকি রয়েছে আরও ৫ টি ছবি, যেগুলো করার জন্য নাকি বেশ আগ্রহী নায়ক। তার মধ্যে রয়েছে কিশোর কুমারের বায়োপিক।

ইতোমধ্যে প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে কিশোর কুমারের বায়োপিক নিয়ে আলোচনা করেছেন আমির খান ও নির্মাতা অনুরাগ। এখনও পর্যন্ত তাদের মধ্যে মধ্যে চার-পাঁচটি মিটিং হয়েছে বলেও খবর।

ভারতীয় সূত্রের খবর, কিশোর কুমারের বায়োপিক অনুরাগ বসু এবং ভূষণ কুমারের এক স্বপ্নের প্রোজেক্ট। তারা সুন্দরভাবে এই প্রোজেক্টটি উপস্থাপন করতে চান। এদিকে আমির খানও কিশোর কুমারের একজন বড় অনুরাগী। আর তাই তিনিও অনুরাগ বসুকে এই কিংবদন্তির জীবন তুলে ধরার বিষয়ে সাহায্য করতে চান। পরিচালক এই ছবিটিকে একটা অন্যমাত্রা দিতে চান, নিখুঁতভাবে ছবিটি বানাতে চান। আর এই বিষয়টিই আমিরকে সবচেয়ে বেশি আগ্রহী করেছে বলে খবর।

Link copied!