• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

ক্যাটরিনা এখন পাকা গিন্নি, শাশুড়ির নয়নমণি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০১:০৬ পিএম
ক্যাটরিনা এখন পাকা গিন্নি, শাশুড়ির নয়নমণি
সপরিবারে ক্যাটরিনা কাইফ । ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও বর্তমান প্রজন্মের প্রথমসারির অভিনেতা ভিকি কৌশল বিয়ে করেছেন আড়াই বছর হলো। আরব সাগরের তীরে সুখের ঘরকন্না সাজিয়েছেন তারকা জুটি। আর এর মধ্যেই ক্যাটরিনা পাকা সংসারি গিন্নি হয়ে উঠেছেন। একেবার কড়া হাতে সংসার খরচের পাই-পয়সার হিসেব রাখেন অভিনেত্রী।

শুধু তাই নয়, শাশুড়ির একেবারে নয়নমণি হয়ে উঠেছেন এই অভিনেত্রী। করবা চৌথের পোস্টেও তার প্রমাণ পাওয়া গেল। স্বামীর মঙ্গলকামনায় রীতি মেনে করবা চৌথ পালন করলেও ক্যাট রিনার পোস্টে ভিকি কৌশলের সঙ্গে মোটে একটা ছবি নেই বরং অভিনেত্রীর পোস্ট শাশুড়িময়।

করবা চৌথে আর পাঁচজন বলিউড সুন্দরী যখন স্বামীর সঙ্গে দুষ্টু-মিষ্টি ছবি শেয়ার করছেন, তখন শাশুড়ি ভিনা কৌশলের সঙ্গে ক্যাটরিনা তার সুখী গৃহকোণের ছবি দেখালেন। সেই পোস্টেই দেখা গেল, অভিনেত্রী কখনও শাশড়ির পা ছুঁয়ে প্রণাম করে আশীর্বাদ নিচ্ছেন তো আবার কখনও বা বউমা ক্যাটরিনার গাল ছুঁয়ে আদর করছেন ভিকির মা ভিনা কৌশল। আর বউমা-শাশুড়ি জুটির এমন ভাব-ভালোবাসা দেখে অনুরাগীরাও ততোধিক উচ্ছ্বসিত।

ওদিকে মা আর স্ত্রী ক্যাটরিনা ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে ভিকি লিখলেন,‘আমার গোটা দুনিয়া।’ ক্যাটরিনার পরনে গোলাপি রঙের ডুয়াল টোনের অরগাঞ্জা শাড়ি। মানানসই কুন্দনের গয়না, সিঁথিতে সিঁদুর করবা চৌথে আদ্যোপান্ত ট্র্যাডিশনাল লুকে ধরা দিলেন অভিনেত্রী। ক্যাটরিনার শেয়ার করা ছবিতেই দেখা গেল, রোববার রাতে করবা চৌথের দিন সপরিবারে জমিয়ে সময় কাটিয়েছেন। শ্বশুর শ্যাম কৌশল, শাশুড়ি ভিনা কৌশলের পাশাপাশি দেওর সানি কৌশল এবং বোন ইসাবেলা কাইফকেও দেখা গেল অভিনেত্রীর শেয়ার করা ছবিতে।

বলিউডের বর্তমান প্রজন্মের প্রথমসারির অভিনেতা হয়েও ভিকি কৌশল সাদামাটা জীবনযাপনে বিশ্বাসী। ক্যাটরিনা কাইফও তাই। স্ত্রী যে বেশ হিসেবি এবং পাকা গিন্নি, সেকথা এক সাক্ষাৎকারে নিজমুখেই জানিয়েছিলেন ভিকি। সংসার খরচ ঠিক করার জন্য বাড়ির সব পরিচারকদের একত্রিত করে রীতিমতো বৈঠক করেন ক্যাটরিনা। যা দেখে বেশ মজা পান ভিকি কৌশল।

Link copied!