• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

তাবলিগ জামাতে সময় দিচ্ছেন ব্যাচেলর পয়েন্টের কাবিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০৬:৫০ পিএম
তাবলিগ জামাতে সময় দিচ্ছেন ব্যাচেলর পয়েন্টের কাবিলা
জিয়াউল হক পলাশ। ছবি: সংগৃহীত

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে পরিচিতি পাওয়া অভিনেতা জিয়াউল হক পলাশকে ‘কাবিলা’ নামেই চিনে অনেকে। একই নাটকে অভিনয়ের সুবাধে অভিনেতা চাষী আলমের (হাবু ভাইয়ের) সঙ্গে দারুণ সম্পর্ক তাদের। কিন্তু এই পলাশকে দেখা যায়নি চাষী আলমের বিয়েতে। যা নিয়ে শুরু হয় বেশ গুঞ্জন। পলাশকে না পেয়ে হাবুকে বিয়ে করেছেন তুলতুল। এবার সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়েতে পলাশ উপস্থিত না হওয়ার কারণ জানিয়েছেন চাষী আলম।

চাষী আলম বলেন, ‘কিছুদিন আগে পলাশ বাবা হয়েছেন। সন্তান জন্মের আগে সে নিয়ত করেছিল তাবলীগে যাবেন। আমার বিয়ের দিন ভোরে সে তিন দিনের জন্য বাড়ি থেকে বের হয়। তাই পলাশ বিয়েতে আসতে পারেনি। আমার স্ত্রীকে ঘিরে এসব অবান্তর গুজবের প্রশ্নই ওঠে না।’

এদিকে বুধবার ( ৩০ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্টোরি পোস্ট করেন পলাশ। ছবিতে দেখা যাচ্ছে, মসজিদের পাশে বসে পাঞ্জাবি-টুপি মাথায় সেলফি তুলছেন পলাশ।

পলাশ ছোটবেলা থেকেই তাবলীগ জামাতে যান। এর মাঝে অনেক দিন দূরে ছিলেন। তবে গত ২৪ আগস্ট তিনি তিন দিনের জন্য তাবলীগ জামাতে গিয়েছিলেন। সেখানে তিন দিন ইবাদত শেষে ২৭ তারিখে বাসায় ফিরেছেন। এদিকে পলাশকে তাবলিগে সময় দিতে দেখে ভক্ত-অনুরাগীরাও বেশ খুশি হয়েছেন। 

Link copied!