• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাবা হলেন ‘ব্যাচেলর পয়েন্টের’ কাবিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩, ০২:৫৯ পিএম
বাবা হলেন ‘ব্যাচেলর পয়েন্টের’ কাবিলা
ছবি: সংগৃহীত

বাবা হয়েছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। তিনি  ব্যাচেলর পয়েন্ট নাটকের ‘কাবিলা’ চরিত্রের জন্য বিখ্যাত। রোববার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পলাশের স্ত্রী নাফিসা রুম্মান মেহনাজ পুত্রসন্তানের জন্ম দেন। বর্তমানে পুত্র ও স্ত্রী দুজনেই সুস্থ রয়েছেন বলে জানান এ অভিনেতা।

২০২২ সালে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে বিয়ের ঘোষণা দেন জিয়াউল হক পলাশ। ওই সময়ে এই অভিনেতা জানান, আরো ৪ মাস আগে পারিবারিক আয়োজনে নাফিসা রুম্মান মেহনাজের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, পলাশের স্ত্রী নাফিসা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়ন করছেন। পাশাপাশি একটি প্রতিষ্ঠানেও কর্মরত আছেন। দুজন আগে থেকেই পরিচিত ছিলেন। তারপর ভালোবাসার নানা ধাপ পেরিয়ে বিয়ে পরিবারের সম্মতিতেই বিয়ে করেছেন তারা।

২০১৩ সালে ছবিয়ালের সঙ্গে কাজ শুরু করেন জিয়াউল হক পলাশ। দীর্ঘদিন মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে কাজ করেছেন তিনি। এরপর ইশতিয়াক আহমেদ রোমেলের সহকারী হন।

২০১৭ সালে কাজল আরেফিনের সঙ্গে সহযোগী পরিচালক হিসেবে কাজ শুরু করেন। এই পরিচালকের ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেন পলাশ।

পলাশ বর্তমানে অভিনয়ের পাশাপাশি নির্মাণেও মনোযোগী হয়েছেন।কয়েকটি টিভিসি, মিউজিক ভিডিও ও নাটক নির্মাণ করে প্রশংসা অর্জন করেছেন এই অভিনেত্রী।

 

Link copied!